‘কিং’ নিয়ে নতুন তথ্য দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০১ পিএম, ১৫ আগস্ট ২০২৪
শাহরুখ খান। ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমাটি নিয়ে বেশ কয়েক মাস ধরে আলোচনা হচ্ছে। নির্মাতা সুজয় ঘোষের ‘কিং’ সিনেমায় তাকে দেখা যাবে। এতে তার মেয়ে সুহানাও অভিনয় করছেন।

শাহরুখের নতুন সিনেমা ‘কিং’ কেমন হতে যাচ্ছে তা নিয়ে এরই মধ্যে গণমাধ্যমে সংবাদ এসেছে। সিনেমাটি অ্যাকশন ঘরানার, এমনটিই বিভিন্ন মাধ্যমে জানা গেছে। কিন্তু এবার শাহরুখ তার সিনেমাটি নিয়ে জানালেন নতুন তথ্য।

কয়েকদিন আগে শাহরুখ একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তার আসছে সিনেমাটি নিয়ে কথা বলেন। এ সময় তিনি জানান এখন ‘কিং’ আন্ডার প্রোডাকশনে রয়েছে। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন এটি অ্যাকশনধর্মী সিনেমা নয়, অনেক বেশি ইমোশনাল এবং মিষ্টি গল্পের সিনেমা হবে, যা সব শ্রেণির দর্শকরা উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন:

শাহরুখ আরও বলেন, “এ সিনেমাটি প্রযোজনার দায়িত্বে ‘পাঠান’র নির্মাতা সিদ্ধার্থ আনন্দ। আমি গত ৭-৮ বছর ধরে এমন একটা সিনেমায় করার স্বপ্ন দেখছি। আমি এমনটি মনে করিছিলাম যে সুজয় সেই যোগ্য মানুষটি হবেন, যিনি এই সিনেমা নির্মাণ করতে পারবেন।”

‘কিং’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রূপদান করবেন অভিষেক বচ্চন ও শাহরুখ কন্যা সুহানা খান। এতে শাহরুখকে ডনের চরিত্রে দেখা যাবে বলেই বিভিন্ন সূত্র বলছে। এদিকে শাহরুখ খানের সুদীর্ঘ সফল ক্যারিয়ারের মুকুটে আরও একটি কৃতিত্বের পালক যুক্ত হলো। সুইজারল্যান্ডে ‘৭৭তম লোকার্নো চলচ্চিত্র উৎসব’-এ ‘পার্ডো আলা ক্যারিয়ার লেপার্ড অ্যাওয়ার্ড’ লাভ করেছেন বলিউড শীর্ষ নায়ক শাহরুখ।

তাকে ভারতীয় সিনেমায় অনবদ্য অভিনয় ও অসামান্য কৃতিত্বের জন্য এ পুরস্কার প্রদান করা হয়েছে। ‘৭৭তম লোকার্নো চলচ্চিত্র উৎসব’র পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ১০ অগাস্ট সুইজারল্যান্ডে শাহরুখকে এ পুরস্কার দেওয়া হয়।

পুরস্কার গ্রহণের সময় বলিউড বাদশাকে কালো স্যুটে মঞ্চে দেখা যায়। তিনি পুরস্কার গ্রহণের আগে বক্তব্য রাখেন। বক্তৃতাকালে তিনি তার চিরচেনা স্বভাবসুলভ রসবোধ ও কৌতুকপূর্ণ বক্তৃতায় সবার মনজয় করেন। এসময় দর্শকদের হাততালিতে পুরস্কার প্রদানের অনুষ্ঠান মুখরিত হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই মুহূর্তের ছবি।

বলিউড কিং খান খ্যাত শাহরুখ ‘মায়া মেমসাব’ সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন। এরপর তিনি ‘দেবদাস’, ‘কাল হো না হো’, ‘বীর জারা’, ‘চক দে ইন্ডিয়া’, ‘ওম শান্তি ওম’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘মাই নেম ইজ খান’সহ অসংখ্য সুপার হিট সিনেমা উপহার দিয়েছেন। ২০২৩ সালে মুক্তি প্রাপ্ত ‘পাঠান’ এবং ‘জওয়ান’ সিনেমা দুটি ভীষণ আলোড়ন তুলেছিল। তার সবশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ডাঙ্কি’ও ব্যবসায়ীকভাবে বেশ সফলতা লাভ করে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।