টেইলর সুইফটকে পেছনে ফেললেন অরিজিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ১০ আগস্ট ২০২৪
অরিজিৎ ও টেইলর সুইফট। ছবি: সংগৃহীত

টেইলর সুইফটকে পেছনে ফেললেন বলিউডের শীর্ষ কণ্ঠশিল্পী অরিজিৎ সিং। কদিন আগে তার অসুস্থতার খবর বিমর্ষ করেছিল ভক্তদের। এবার তাকে নিয়ে নতুন এ খবরে চাঙ্গা হয়ে উঠেছেন তারা।

জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পোটিফাইয়ে সবচেয়ে বেশি অনুসারী এখন অরিজিতের। তার আগে এই রেকর্ড ছিল টেইলর সুইফটের, জানিয়েছে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

স্পোটিফাইয়ে অরিজিৎ সিংয়ের অনুসারী সংখ্যা ১১ কোটি ৭২ লাখ। টেইলর সুইফটের অনুসারী সংখ্যা ২১ হাজার কম। তবে মাস ভিত্তিক শ্রোতা সংখ্যার নিরিখে এখনো অরিজিতের চেয়ে অনেকটা এগিয়ে আছেন টেইলর সুইফট।

আরও পড়ুন:

টেইলর সুইফট স্পোটিফাইয়ের দ্বিতীয় সর্বোচ্চ অনুসৃত শিল্পী। তার অনুসারী সংখ্যা ১১ ৭১ লাখ ৭০ হাজার। সর্বোচ্চ অনুসারীর দিক থেকে তৃতীয় স্থানে আছেন ব্রিটেনের শিল্পী এড শিরান। তার অনুসারী সংখ্যা ১১ কোটি ৫০ লাখ ১০ হাজার। সর্বোচ্চ অনুসারীর তালিকায় পরের ধাপে শিল্পীদের মধ্যে আরও আছেন আরিয়ানা গ্রান্ডে, বিলি এইলিশ প্রমুখ।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে অরিজিৎকে পেছনে ফেলে এগিয়ে গিয়েছিলেন টেইলর সুইফট। পরে আবারও সেখানে ফিরেছেন অরিজিৎ সিং। ভারতীয় শিল্পী হিসেবে তিনিই প্রথম স্পোটিফাইয়ে ১০০ মিলিয়ন অনুসারী পেরিয়ে খবরের শিরোনামে আসেন। তিনি ছাড়া সেখানে সর্বোচ্চ অনুসৃত ভারতীয় শিল্পীদের মধ্যে আছেন এ আর রহমান। ৪ কোটি ৯০ লাখ অনুসারী নেয় ‘টপ-২০’তে অবস্থান করছেন তিনি।

চলতি মাসের শুরুর দিকে অরিজিতের অসুস্থতার খবর পাওয়া যায়। নিজেই ভক্তদের সে খবর জানিয়েছিলেন। এ কারণে তার সব কনসার্টও বাতিল করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছিলেন, ‘প্রিয় অনুরাগীরা, দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমার কিছু শারীরিক সমস্যা হয়েছে। তাই অগাস্ট মাসের কনসার্টগুলোর সময় পরিবর্তন করতে হচ্ছে। আমার গান শোনার জন্য আপনারা কতটা অধীর হয়ে অপেক্ষা করেন আমি সেটা জানি। এমন অপ্রত্যাশিত ঘটনার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।’

এমএমএফ/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।