অসুস্থতার সংবাদের মাঝে স্ত্রীর সঙ্গে কোথায় যাচ্ছেন অরিজিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৭ এএম, ০৪ আগস্ট ২০২৪

বলিউডের শীর্ষ গায়ক অরিজিৎ সিং নিজেই তার অসুস্থতার খবর জানিয়েছেন। তিনি ১ আগস্ট সোশ্যাল মিডিয়ায় আরও জানান, অসুস্থতার কারণে চলতি মাসের সব কনসার্ট বাতিল করেছেন। এ খবর গণমাধ্যমে ছড়িয়ে পড়ার পর তার অনুগারীরা ভীষণ চিন্তিত হয়ে পড়েছেন।

কিন্তু অরিজিতের অসুস্থতার খবরের মাঝেই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এতে অরিজিতের পাশে তার স্ত্রী কোয়েলকে দেখা যাচ্ছে। ছবিতে আরও দেখা গেছে, তিনি সাদা জামা পরে আছেন, মাথার চুল এলোমেলো। একটি ফ্যান পেজের পক্ষ থেকে ছবিটি শেয়ার করা হয়েছে।

অসুস্থতা নিয়ে অরিজিৎ বৃহস্পতিবার ইনস্টাগ্রামে লেখেন, ‘বিষয়টি জানাতে কষ্ট হচ্ছে, আমার চিকিৎসার জন্য আগস্টের সব কনসার্ট স্থগিত করতে বাধ্য হচ্ছি। আমি জানি আপনারা এ অনুষ্ঠানগুলোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। আমি কনসার্টগুলোতে অংশ নিতে না পারার জন্য সত্যিই দুঃখিত। আপনাদের ভালোবাসা ও সমর্থনই আমার শক্তি।’

সম্প্রতি আদালতের রায়ে অরিজিৎ সিং ভীষণ আনন্দিত। তার অভিযোগ ছিল, বিনা অনুমতিতে একাধিক এআই ক্রিয়েটর তার কণ্ঠ এবং গান গাওয়ার ধরনকে ব্যবহার করেছে। কিছু অনলাইন প্ল্যাটফর্ম তাদের পণ্যে গায়কের ছবি, স্বাক্ষরসহও ব্যবহার করছে অরিজিতের অনুমতি না নিয়েই। এসব থেকে পরিত্রাণ পাওয়ার জন্য আদালতের শরণাপন্ন হয়েছিলেন বলিউডে এ খ্যাতিমান শিল্পী।

 
 
 
View this post on Instagram

A post shared by Arijit Singh (@we_are_arijitians)

অরিজিতের আইনজীবী হিরেন কামোদ এ বিষয়ে জানিয়েছিলেন, অরিজিৎ দীর্ঘদিন ধরে কোনো ব্র্যান্ড অ্যান্ডর্সমেন্টের সঙ্গে যুক্ত নন। এরপর মুম্বাই হাইকোর্ট বিনা অনুমতিতে চলা ওইসব কনটেন্ট সরিয়ে নেওয়ার নির্দেশ দেন আটটি অনলাইন প্ল্যাটফর্মকে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।