‘মহারাজা’ করে যে কারণে ১ টাকাও নেননি বিজয়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ০৩ আগস্ট ২০২৪
বিজয় সেতুপতি। ছবি: আইএমডিবি থেকে

দক্ষিণ ভারতের সিনেমা ‘মহারাজা’য় অভিনয় করে ১ টাকাও নেননি বিজয় সেতুপতি। অথচ ছবির বাজেট ছিল ২০ কোটি রুপি। গত ১৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর সাড়া ফেলে দেয় সিনেমাটি। মূলত ছবির মর্মস্পর্শী গল্প মানুষের হৃদয়ে দাগ কেটেছে। কিন্তু বিজয় কেন অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেননি?

এরই মধ্যে বক্স অফিস থেকে ১১৩ কোটি রুপি আয় করেছে ‘মহারাজা’। চলতি বছরের অন্যতম ব্যবসাসফল এই তামিল সিনেমা প্রেক্ষাগৃহের পর গত ১৮ জুলাই মুক্তি পায় নেটফ্লিক্সে। নির্মাতা নিথিলান স্বামীনাথনের দ্বিতীয় সিনেমা এটি। জনপ্রিয় তামিল অভিনেতা বিজয় সেতুপতি ছাড়াও এতে অভিনয় করেছেন অনুরাগ কশ্যপ, মমতা মোহনদাস প্রমুখ।

‘মহারাজা’ করে যে কারণে ১ টাকাও নেননি বিজয়

‘মহারাজা’ সিনেমায় বিজয় সেতুপতি

আরও পড়ুন:

‘মহারাজা’র জন্য কেন ১ টাকাও নেননি অভিনেতা বিজয় সেতুপতি? ‘মহারাজা’ বিজয় সেতুপতির ক্যারিয়ারের ৫০তম সিনেমা। অভিনেতার ক্যারিয়ারের মাইলফলক স্পর্শ করা সিনেমাটি হয়েছে মনে রাখার মতো। এ নিয়ে গর্বিত বিজয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘এই ছবি আমার কাছে বিশেষ। এ রকম একটি কাজ আমার ক্যারিয়ারে স্মরণীয় হয়ে থাকবে। ছবির কিছু দৃশ্যে কাঁদার জন্য গ্লিসারিন লাগেনি। সত্যিই সত্যিই কেঁদে ফেলেছিলাম। এসব কারণে ছবিটায় কাজ করার জন্য কোনো পারিশ্রমিকের কথা ভাবিনি।’

বিজয় সেতুপতিরকে গত বছর দেখা গিয়েছিল শাহরুখ খানের ‌‌‌'জওয়ান' সিনেমায় খল অভিনেতার চরিত্রে। চলতি বছরের শুরুর দিকে নেটফ্লিক্সে মুক্তি পায় বিজয়ের আরেক সিনেমা ‌'মেরি ক্রিস্টমাস'। বিজয় অভিনীত জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‌'৯৬', 'বিক্রম', 'বিক্রম বেধা', 'সুপার ডিলাক্স', 'সধু কাভুম'।

আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।