‘পরিণীতা’র মেহুল হয়ে আসছেন অদিতি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১২ পিএম, ০২ আগস্ট ২০২৪
অদিতি। ছবি: অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

টালিউড দর্শকদের মন জয় করে রাজ চক্রবর্তীর বলিউডে অভিষেক হতে যাচ্ছে। এতে তাকে দেখা যাবে জনপ্রিয় বাংলা সিনেমা ‘পরিণীতা’র হিন্দি সংস্করণে। কদিন আগে জানা গেছে, এবার সিনেমা নয়, সিরিজ হিসেবে আসছে এটি। থাকবেন রাজ, শুভশ্রী ও অদিতি।

‘হিন্দুস্তান টাইমস’ সূত্রে জানা গেছে, ঋত্বিক চক্রবর্তীর জায়গায় পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে সিরিজে। যদিও পরমব্রত ইতিপূর্বে কয়েকটি বলিউড সিনেমায় অভিনয় করেছেন। এ সিরিজে এবার তিনি বাবাই দা।

‘পরিণীতা’র মেহুল হয়ে আসছেন অদিতি

অন্যদিকে মেহুল চরিত্রেও আসছে পরিবর্তন। এতে রাজের স্ত্রী শুভশ্রী নন, দর্শকপ্রিয় এ চরিত্রে বলিউড অভিনেত্রী অদিতি পোহানকরকে দেখা যাবে। এই অভিনেত্রী এর আগে আশ্রম সিরিজে অভিনয় করেছেন। পাশাপাশি আরও কিছু সিরিজেও তাকে দেখা গেছে।

আরও পড়ুন:

২০১৯ সালে মুক্তি পেয়েছিল পরিণীতা। মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তীকে। মেহুল আর তার বাবাই দার গল্প নজর কেড়েছিল সবার। সেই গল্পই এবার আসছে ভিন্ন ভাষায়, চরিত্র কিছুটা পরিবর্তন করে।

‘পরিণীতা’র মেহুল হয়ে আসছেন অদিতি

এরই মধ্যে ‘পরিণীতা’ সিরিজের কিছু অংশের দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। বাকি অংশের শুটিং হবে পূজায়। সিরিজের খল চরিত্রে দেখা যাবে সুমিত ব্যাসকে। ‘পরিণীতা’র বাংলা সংস্করণ দর্শকরা যেভাবে লুফে নিয়েছিলেন, হিন্দি সিরিজের ক্ষেত্রেও সে রকম হবে কি না তা দেখার জন্য ‍কিছুদিন অপেক্ষা করতে হবে।

‘পরিণীতা’র মেহুল হয়ে আসছেন অদিতি

এদিকে রাজ চক্রবর্তী নির্মিত ‘বাবলি’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ১৫ আগস্ট। বাবলির ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে, আরও থাকবেন আবির চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি।

এমএমএফ/আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।