কিয়ারার জন্মদিনের উপহার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ৩১ জুলাই ২০২৪
কিয়ারা আদভানি। ছবি: সংগৃহীত

বলিউড তারকা কিয়ারা আদভানির আজ ৩৩তম জন্মদিন। এ দিনে ভক্ত-অনুরাগীদের ভালোবাসা আর শুভেচ্ছায় ভেসেছেন তিনি। মুক্তি প্রতীক্ষিত তার নতুন সিনেমা ‘গেম চেঞ্জার’। জন্মদিনে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে একটি পোস্টার। সেখানে ছবির চরিত্রের লুকে দেখা গেছে অভিনেত্রীকে।

আরও পড়ুন:

‘গেম চেঞ্জার’ সিনেমায় কিয়ারার বিপরীতে দক্ষিণী তারকা রামচরণকে দেখা যাবে। দক্ষিণী অভিনেতা রামচরণের জন্মদিনে ‘গেম চেঞ্জার’ সিনেমার নাম ঘোষণা করা হয়েছিল। তবে শুরুতে সিনেমার নাম এটি ছিল না। শঙ্কর সনমুঘম পরিচালিত এ সিনেমা মুক্তি পাবে তামিল, তেলুগু ও হিন্দি ভাষায়।

কিয়ারার জন্মদিনের উপহার কিয়ারার জন্মদিন উপলক্ষে প্রকাশিত ‘গেম চেঞ্জার’ সিনেমার পোস্টার

কিয়ারা ২০১৪ সালে তার সিনেমার ক্যারিয়ার শুরু করেছিলেন ‘ফুগলি’ নামের একটি কমেডি সিনেমা দিয়ে। এরপর তিনি স্পোর্টস বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় এমএস ধোনির স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। এতে অভিনয় করে তিনি ব্যাপক প্রশংসিত হন।

কিয়ারার আলোচিত সিনেমার মধ্যে রয়েছে ‘গোবিন্দা মেরা নাম’, ‘কবীর সিং’, ‘ভুল ভুলাইয়া-২’, ‘সত্যপ্রেম কি কথা’, ‘গোবিন্দ নাম মেরা’ ও ‘গুড নিউজ’। ধর্মা প্রোডাকশনস প্রযোজিত কিয়ারার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘যুগ যুগ জিও’।

এমএমএফ/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।