মুক্তির আগেই ভাইরাল ‘পুষ্পা ২’ সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:০০ পিএম, ৩১ জুলাই ২০২৪

ভারতীয় সিনেমার দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছেন যে কয়টি সিনেমার জন্য তার অন্যতম একটি ‌‘পুষ্পা ২’। এ ছবির প্রথম পার্টটি মুক্তির পর বিশ্বজুড়েই দারুণ সাড়া ফেলে। কোটি কোটি রুপি আয় করে আল্লু অর্জুন ভেঙে দেন অনেক তারকার আয়ের রেকর্ড। এখন অপেক্ষা চলছে দ্বিতীয় কিস্তির।

সবকিছু ঠিক থাকলে ভারতের স্বাধীনতা দিবস ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল ‘পুষ্পা ২’। কিন্তু সুকুমার পরিচালিত এই ছবিটি গত ৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে তারিখ চূড়ান্ত হয়েছে।

আরও পড়ুন

তবে সিনেমাটি মুক্তির আগেই ভক্তদের জন্য খানিক মনখারাপের খবর বলা চলে। হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিনেমার বেশকিছু দৃশ্য। সেই দৃশ্যে দেখা গেছে একটি মারামারির দৃশ্য শুট করা হচ্ছে। ভিডিওতে একজন ব্যক্তিকে রক্তে ভেজা একটি জুতা থেকে ঝুলতে দেখা গেছে। আশেপাশের লোকেরা দৃশ্যটি পরিচালনা করতে এবং শুটিং করতে তাকে সহায়তাও করছে।

তবে এই দৃশ্যে আল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানাকে কোথাও দেখা যায়নি। তাই নানা ধরনের মন্তব্য করছেন অনেক ভক্ত। কেউ কেউ সন্দেহ প্রকাশ করছেন এটি সত্যিই ‘পুষ্পা ২’ ছবির দৃশ্য কি না।

অনেকে আবার দাবি করছেন, মুক্তির আগেই সিনেমাটি নিয়ে ক্লাইমেক্স ও প্রত্যাশা নষ্ট না করতে।

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।