‘টুয়েলফ্থ ফেল’ সিক্যুয়েল নিয়ে জানালেন ম্যাসি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ৩১ জুলাই ২০২৪
বিক্রান্ত ম্যাসি

রীতিমতো ঝড় তুলেছিল গত বছরের শেষে মুক্তি পাওয়া ‘টুয়েলফ্থ ফেল’ ছবিটি। বিধু বিনোদ চোপড়া পরিচালিত সেই ছবির প্রধান চরিত্রে অভিনয় করে দর্শক ও সমালোচকের প্রশংসা অর্জন করেছিলেন বিক্রান্ত ম্যাসি। তথাকথিত বাণিজ্যিক সিনেমার উপাদান না থাকলেও মুক্তির পর সাড়া ফেলে দেয় ছবিটি। প্রেক্ষাগৃহের যাত্রা শেষে এখন ছবিটি জায়গা করে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। সম্প্রতি ছবির সিক্যুয়েল নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কথা বলতে শুরু করেছিলেন দর্শকেরা। সে বিষয়ে এবার মুখ খুলেছেন অভিনেতা ম্যাসি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ম্যাসি জানান, ছবি বাছাইয়ের ক্ষেত্রে এখন তিনি আরও সতর্কতা অবলম্বন করছেন। পরপর একই ঘরানার ছবিতে অভিনয় করতে চান না তিনি। কোনো ছবিতে তার অভিনীত চরিত্র জনপ্রিয়তা পেলে সেই ধরনের চরিত্রেই অভিনয় করতে হবে আরও জনপ্রিয়তা পাওয়ার লক্ষ্যে, এমন ধারণায় বিশ্বাসী নন তিনি। ম্যাসি বলেন, ‘অনেকেই আমাকে বলেছেন আরও একটা ‘টুয়েলফ্‌থ ফেল’ করা যাক, কিন্তু রাজি হইনি। অন্য ধরনের চরিত্রে কীভাবে দর্শকের সামনে হাজির হওয়া যায় সেই চেষ্টা করছি। তাই “টুয়েলফ্‌থ ফেল”-এর সিক্যুয়েল হওয়ার কোনও সুযোগ নেই। যদিও আমার একার সিদ্ধান্তে সেটা বন্ধ বা শুরু হবে না।’

আরও পড়ুন:

বিক্রান্তের মুক্তিপ্রতীক্ষিত নতুন ছবি ‘ফির আয়ি হাসিন দিলরুবা’ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। অনেকেই এই ছবির বিরুদ্ধে লিঙ্গবৈষম্যের অভিযোগ তুলছেন। সে প্রসঙ্গে ম্যাসি বলেছেন, ‘এটা নীতিপুলিশের যুগ। আজকের দিনে যদি শাহরুখের “ডর” ছবিটি বের হতো তাহলে “তু হ্যায় মেরি কিরণ” গানটির ভেতরেও বৈষম্য খুঁজে বের করা হতো।’

২০১৩ সালে ‘লুটেরা’ দিয়ে বলিউডে অভিষেক হয় বিক্রান্ত ম্যাসির। সম্প্রতি বিধু বিনোদ চোপড়ার ‘১২ ফেল’ তাকে এনে দেয় জনপ্রিয়তা। এর মাঝে তিনি অভিনয় করেছেন ‘হাফ গার্লফেন্ড’, ‘দিল ধড়কনে দো’, ‘আ ডেথ ইন গঞ্জ’, ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’র মতো ছবিগুলোতে। ২০২১ সালে মুক্তি পায় তাদের ‘হাসিন দিলরুবা’ ছবিটি। আগস্ট মাসের ৯ তারিখ মুক্তি পাচ্ছে ছবির সিক্যুয়েল ‘ফির আয়ি হাসিন দিলরুবা’। এতে দেখানো হবে একটি বিষাক্ত প্রেমের গল্প। ছবিতে বিক্রান্তের নায়িকা হিসেবে রয়েছেন তাপসী পান্নু।

আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।