চিকিৎসা নিতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন শাহরুখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ৩০ জুলাই ২০২৪

বলিউড বাদশা শাহরুখের সময়টা ভালো যাচ্ছে না। বিপদ যেন তার পিছু লেগেই আছে। সম্প্রতি আইপিএল চলাকালে মারাত্মক গরমে তার ‘হিট স্ট্রোক’ হয়েছিল। চিকিৎসা নিয়ে কিছুদিন বিশ্রামের পর কাজেও ফিরেছিলেন। আবারও তাকে নিয়ে মন খারাপের খবর শোনা গেল।

আজ (৩০ জুলাই) মঙ্গলবার চোখের চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছেন শাহরুখ। বিগত কয়েকদিন ধরে চোখের সমস্যায় ভুগছেন কিং খান। তিনি অনন্ত-রাধিকার বিয়ের সময়ও চোখের সমস্যায় আক্রান্ত ছিলেন। একটি সূত্রে জানা গেছে, তিনি সে সময় মুম্বাইয়ে চোখের চিকিৎসা নিয়েছেন। তবে তাতে পুরোপুরি সমস্যা কেটে যায়নি। আবারও তার বাম চোখে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে। এর চিকিৎসা নিতে তিনি আমেরিকায় যাচ্ছেন।

আরও পড়ুন:

শাহরুখ খান অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের বিভিন্ন আনুষ্ঠানিতকায় অংশ নিয়েছেন। সম্প্রতি ফারাহ খানের মায়ের শেষকৃত্যেও উপস্থিত ছিলেন তিনি। তবে সব সময়ই শাহরুখকে চোখে রোদচশমা অবস্থায় দেখা গেছে।

গত বছর শাহরুখ খান ‘পাঠান’ ও ‘জওয়ান’র মতো অ্যাকশনধর্মী সিনেমা উপহার দিয়েছেন। সে বছর তার ‘ডানকি’ সিনেমাটিও দর্শকরা লুফে নিয়েছিলেন। আবারও ‘কিং’ নামের একটি সিনেমায় অ্যাকশন নায়ক হিসেবে তাকে দেখা যাবে। এতে প্রথমবারের মতো তার সঙ্গে অভিনয় করবেন কন্যা সুহানা। এটি নির্মাণ করছেন নির্মাতা সুজয় ঘোষ। প্রযোজনা করছেন সিদ্ধার্থ আনন্দ।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।