যশের সিনেমায় পাঁচ নায়িকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ২৭ জুলাই ২০২৪

কিয়ারা আদভানি, নয়নতারা, তারা সুতারিয়া, শ্রুতি হাসান ও হুমা কোরেশী। ভারতীয় সিনেমার জনপ্রিয় পাঁচ অভিনেত্রী। তাদের একসঙ্গে দেখা যাবে এক সিনেমায়। সেই সিনেমায় নায়ক হিসেবে থাকবেন কেজিএফ’খ্যাত যশ। ছবির নাম ‘টক্সিক’।

বিশাল বাজেটের টক্সিক সিনেমায় যশের অভিনয়ের খবর অবশ্য নতুন কিছু নয়। দক্ষিণী সুপারস্টার যশের আসন্ন ছবি ‘টক্সিক’কে ঘিরে বেশ উত্তেজনা ছড়িয়েছে তার অনুরাগীমহলে। সবাই এ ছবির খুঁটিনাটি জানতে আগ্রহী।

পিঙ্কভিলা জানাচ্ছে, যশের টক্সিকে দেখা মিলবে ভারতের জনপ্রিয় পাঁচ নায়িকা কিয়ারা, তারা সুতারিয়া, নয়নতারা, হুমা কোরেশী ও শ্রুতি হাসানের। ছবিতে পাঁচজন নায়িকার সঙ্গে প্রিয় অভিনেতার মারকাটারি অ্যাকশনে ভরপুর অভিনয় দেখার সুযোগটা যশভক্তদের জন্য দারুণ এক উপহার বটে।

গীতু মোহনদাস পরিচালিত এই ছবিতে এবার যশের বিপরীতে দেখা যাবে কিয়ারা আদভানিকে। বাকি অভিনেত্রীরা হাজির হবেন গল্পের প্রয়োজনে গুরুত্বপূর্ণ চরিত্রে, এমনটাই জানা গেল।

কথা ছিল সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ১০ এপ্রিল। তবে একইদিনে অক্ষয় কুমারের ‘জলি এলএলবি ৩’ মুক্তির জন্য বুকিং দেয়ায় ‘টক্সিক’ সরে যাচ্ছে। এ ছবিটি মুক্তির নতুন তারিখ এখনো নির্ধারিত হয়নি। শিগগিরই সেই ঘোষণা আসবে বলে জানিয়েছে পিঙ্কভিলা।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।