মালাইকা কি নতুন প্রেমে মজেছেন!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:২৬ পিএম, ২৩ জুলাই ২০২৪
ছবি- সংগৃহীত

মালাইকা-অর্জুনের ছয় বছরের পরিণত প্রেমে ভাঙন-এমনটা শোনা যাচ্ছে দীর্ঘদিন ধরে! বলিউডের বড় বড় পার্টিতে আগে সবসময় এ জুটিকে দেখা যেত। তবে আম্বানিদের বিয়েতে তাদের এ ধারাবাহিকতায় ছেদ পড়েছে। এরপরই তাদের সম্পর্ক ছেদের গুঞ্জন ওঠে।

অর্জুন কাপুর একাই অনন্ত-রাধিকার বিয়েতে এসেছিলেন। অন্যদিকে এ বিরাট বাজেটের বিয়ে থেকে দূরে ছিলেন মালাইকা অরোরা। এখন কোথায় সময় কাটাচ্ছেন তিনি এ নিয়ে চলছে বিভিন্ন আলোচনা।

জানা গেছে মালাইকা এখন স্পেনে ছুটি কাটাচ্ছেন। তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পেন সফরের অসংখ্য ছবি দেখা যাবে। কখনো বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন আবার কখনো খাবার-দাবারের ছবি প্রকাশ করছেন।

তবে খাবারের একটা ছবিতে চমকে দেওয়ার মতো মুহূর্ত ধরা পড়েছে! যেখানে খাবারের অন্যপ্রান্তে আবছা অবস্থায় এক সুদর্শন পুরুষকে দেখা যাচ্ছে। এই রহস্যময় পুরুষকে নিয়ে কৌতূহলের মাত্রা ক্রমেই সামাজিক যোগাযোগমাধ্যমে বৃদ্ধি পাচ্ছে।

মালাইকার সেই ছবি দেখেই সোশ্যাল মিডিয়ার একাংশ মনে করছে, ‘অর্জুনকে ভুলে মালাইকা হয়তো নতুন পুরুষে মজেছেন।’ মার্বেলাতে ছুটির আনন্দে তাকে দেখা গেলেও তার সঙ্গী কে সেটি এখনো ফাঁস করেননি মালাইকা। এ কারণেই নতুন সম্পর্কের গুঞ্জনের শুরু হয়েছে।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্ক ভেঙে যাওয়ার খবর এখন বলিউডে হাওয়ায় ভাসছে। গতবছর থেকে প্রায়ই এমন এ গুঞ্জন শোনা যাচ্ছে। এর মাঝে দুই পক্ষ থেকেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট দিচ্ছিলেন।

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাদের বিচ্ছেদ হয়। এরপর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। এ নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা হয়েছে। তাতে দুই তারকা কখনো কোনো মন্তব্য করেননি।

শোনা যাচ্ছে, বান্দ্রায় ২০ কোটি রুপি দিয়ে চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন কাপুর। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে তারা নিজেদের কিছুটা সময় দিয়েছিলেন। দূরে থেকেই বুঝতে চেয়েছিলেন সম্পর্কের গুরুত্ব। তবে সেই দূরত্ব এবার চূড়ান্ত পরিণতি পেল।

এমএমএফ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।