কোটি টাকা নিচ্ছেন তৃপ্তি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০০ পিএম, ১৩ জুলাই ২০২৪

ছবি প্রতি এখন এক কোটি টাকা করে নিচ্ছেন তৃপ্তি দিমরি। চাহিদা বেড়েছে, সেই সঙ্গে পারিশ্রমিকের হারও বাড়িয়ে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, ৫১ লাখ অনুসারীর ইনস্টাগ্রাম পেজে কোনো পণ্যের পোস্ট দিতে তিনি নিচ্ছেন ৬০ থেকে ৯০ লাখ টাকা। কাড়ি কাড়ি টাকার এই দরজা তাকে খুলে দিয়েছে গত বছরের আলোচিত সিনেমা ‘অ্যানিমেল’।

সম্প্রতি অবমুক্ত হয়েছে তৃপ্তি দিমরি অভিনীত নতুন ছবি ‘ব্যাড নিউজ’র গান ‘জানম’। সেখানে খোলামেলা দৃশ্যে দেখা গেছে তাকে। সঙ্গে এবার ভিকি কৌশল। নতুন সিনেমার গান ‘জানম’র দৃশ্য ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেটি জানান দিচ্ছে, আরেকটি ব্যতিক্রম চরিত্রে পাওয়া যাবে তৃপ্তি দিমরিকে।

শুরুর দিকে তৃপ্তি এ রকম ছিলেন না। ঝুলিতে যে কটি ছবি ছিল, তার সবগুলোতে একটু আলাদা চরিত্রে কাজ করেছিলেন তিনি। তবে ২০২৩ সালে তার ক্যারিয়ার বদলে যায়। ‘অ্যানিম্যাল’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তারপর জাতীয় ‘ক্রাশ’-এ পরিণত হলেন তৃপ্তি। রাতারাতি হয়ে উঠলেন জনপ্রিয়। তার কাছে আসতে শুরু করল একের পর এক ছবির প্রস্তাব। এই অবস্থায় পারিশ্রমিকের পরিমাণ বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। জানা গেছে, ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করার জন্য ৪০ লাখ টাকা পেয়েছিলেন তৃপ্তি। তার পর পান ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির প্রস্তাব। শোনা গেছে এই ছবিতে কাজের জন্য প্রায় দ্বিগুণের বেশি পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

কোটি টাকা নিচ্ছেন তৃপ্তি

এরই মধ্যে গত মাসে মুম্বাইয়ের বিলাসবহুল এলাকা বান্দ্রায় একটি বাংলো বাড়ি কিনেছেন তৃপ্তি। দাম পড়েছে মাত্র ১৪ কোটি রূপি। ওই এলাকায় থাকেন শাহরুখ খান, সালমান খান, রেখা, আলিয়া ভাট, রণবীর কাপুরসহ আরও অনেকে। জানা গেছে রণবীরের বাড়ির কাছেই বাড়ি কিনেছেন তৃপ্তি।

শিগগিরই মুক্তি পাচ্ছে তৃপ্তি অভিনীত নতুন ছবি ‘ব্যাড নিউজ’। এতে আরও অভিনয় করেছেন ভিকি কৌশল, ফাতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা, নেহা ধুপিয়া প্রমুখ। এ ছবির পর কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া-৩’ ছবিতে দেখা যাবে তৃপ্তিকে।

আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।