অনন্ত-রাধিকার বিয়েতে তারকার হাট, বলিউড থেকে যাচ্ছেন যারা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১৩ পিএম, ১২ জুলাই ২০২৪

আম্বানি পরিবারের বিয়েতে সাজ-সজ্জার কোনো কমতি থাকবে না-এটাই স্বাভাবিক! বর্ণিল ফুল ও ঝলমলে আলোর রোশনাইয়ে সেজেছে অনন্ত-রাধিকার বিয়ে আসর।

প্রায় এক বছর ধরে চলা বিবাহ পূর্ববর্তী অনুষ্ঠানের পরে আজ (১২ জুলাই) সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানি। সংগীত, হলদি অনুষ্ঠানের পর আজ জমজমাট অনুষ্ঠানে রাধিকা মার্চেন্টের গলায় মালা দেবেন অনন্ত।

অনন্ত-রাধিকার বিয়ের আগের অনুষ্ঠানে জামনগরে হাজির হয়েছিলেন বলিউডের প্রায় সব শীর্ষ তারকা। এমনকী অনন্ত-রাধিকার সংগীত, হলদি ও শিবপূজাতেও অংশ নিয়েছেন বলিউড তারকারা।

আরও পড়ুন:

এবার বসছে বিয়ের মূল আসর। আম্বানি পরিবারের বিয়ের অনুষ্ঠানে অতিথির তালিকায় বলিউড তারকাদের দীর্ঘ সারি থাকে। জেনে নেওয়া যাক অনন্তর বিয়েতে বিয়েতে কোন কোন বলিউড তারকার উপস্থিত থাকার কথা রয়েছে-

জানা গেছে, সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, আমির খান, ঐশ্বরিয়া রায়, জাহ্নবী কাপুর, হানি সিং, অনন্যা পাণ্ডে, কারিনা কাপুর, কারিশমা কাপুর, সাইফ আলি খান, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশলের মতো তারকারা অনন্ত-রাধিকার বিয়েতে হাজির থাকবেন।

এদিকে ভারতে অথিতি তালিকার শীর্ষে রয়েছেন দেশটির সব কেন্দ্রীয় মন্ত্রীরা এবং সব রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শিল্পপতিরা। বাদ যাচ্ছেন না উদ্যোক্তরাও। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। এর পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে।

প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। আম্বানিদের বিয়ে বলে কথা! কে কোন ডিজাইনারের পোশাকে সাজবেন, আম্বানিদের রেড কার্পেট থেকে সেই ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটপাড়া।

এদিকে আনুশকা শর্মা ও শাহরুখ বিয়েতে আসার কথা থাকলেও তারা বিদেশে অবস্থান করায় তাদের উপস্থিতি নিশ্চিত নয়। অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া তার স্বামী মার্কিন পপ তারকা নিক জোনাস যুক্তরাষ্ট্র থেকে আম্বানি পরিবারের বিরাট আয়োজনে নিমন্ত্রণ পেয়ে এরই মধ্যে মুম্বাইয়ে হাজির হয়েছেন। অনন্ত-রাধিকার বিয়েতে কারা কারা আমন্ত্রিত হয়ে আসছেন- তা জানার জন্য নেটিজেনরা উন্মুখ হয়ে আছেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।