শাহরুখ কি অনন্ত-রাধিকার বিয়েতে যাচ্ছেন?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১১ জুলাই ২০২৪
শাহরুখ খান। ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খান আম্বানী পরিবারের সব অনুষ্ঠানেই আমন্ত্রিত হন। তাই সবাই আশা করেছিলেন অনন্ত-রাধিকার বিয়েতেও এ তারকা উপস্থিত থাকবেন।

আগামীকাল (১২ জুলাই) বসবে অনন্ত রাধিকার বিয়ের আসর। কিন্তু এরই মধ্যে বিয়ের অন্য অনুষ্ঠান শুরু হয়ে গেছে। এর আরও ৪ মাস আগে থেকে শুরু হয়েছে বিয়ের পূর্ববর্তী অনুষ্ঠান।

গত ৫ জুলাই ছিল সংগীতের অনুষ্ঠান। তারপর ৮ জুলাই গায়েহলুদ হয়েছে। অনন্ত-রাধিকার সংগীতে গাইতে এসেছিলেন মার্কিন পপ তারকা জাস্টিন বিবার। এ ছাড়াও মার্চ মাস থেকে শুরু হয়েছে অনন্ত-রাধিকার বিয়ের আগের অনুষ্ঠান।

অনন্ত-রাধিকার দুটি বিয়ের আগের অনুষ্ঠানে রিহানা, কেটিপেরি, পিট বুল, শাকিরার মতো তারকারাও গান গাইতে এসেছিলেন। আর আম্বানীদের যে কোনো অনুষ্ঠানই যেন অসম্পূর্ণ বলিউড তারকাদের ছাড়া। তাদের বাড়ির ছোট-বড় সব অনুষ্ঠানে বলিউড সুপার স্টারদের ভিড় দেখা যায়। আম্বানীদের বাড়ির বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য তারকারাও মুখিয়ে থাকেন।

আকাশ আম্বানীর বিয়ে হোক অথবা ইশা আম্বানীর বিয়ে, এমনকি আম্বানীদের বাড়ির গণেশ পূজা— সব অনুষ্ঠানেই খান পরিবারের উপস্থিতি অবধারিত। কিন্তু এবার অনন্ত-রাধিকার বিয়ের প্রধান অনুষ্ঠানেই থাকছেন না খান পরিবার!

এদিকে আজ মুম্বাই শহরে সারাদিন ধরেই বৃষ্টি। কিন্তু অনন্ত-রাধিকার বিয়েতে সেই বৃষ্টি উপেক্ষা করেই আম্বানীদের বাড়িতে তারকারা ছুটে আসছেন। তবে শাহরুখ খান এ মুহূর্তে মুম্বাইয়ে নেই। পরিবার নিয়ে কয়েকদিন আগেই লন্ডনে ছুটি কাটাতে যান।

সেখানে মেয়ে সুহানা খান ও ছেলে আব্রামের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় তাকে। সেখান থেকে স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে আপাতত নিউইয়র্কে আছেন কিং খান। সেখানেই মেয়ের সঙ্গে কখনো কেনাকাটা করতে দেখা গিয়েছে, কখনো আবার আইসক্রিমের দোকানে দেখা গেছে শাহরুখকে।

এ মুহূর্তে সময়টা পরিবারের সঙ্গেই কাটাবেন তিনি। ভারতে ফিরে নতুন সিনেমার কাজে হাত দেবেন- এমনই পরিকল্পনা রয়েছে তার। তবে শেষ মুহূর্তে অনন্ত-রাধিকার বিয়েতে শাহরুখ তার পরিবার নিয়ে হাজির হবেন কি না, তা আগামীকাল জানা যাবে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।