অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান

জাস্টিন বিবারের সঙ্গে নাচবেন বলিউডের ২ তারকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ০৫ জুলাই ২০২৪

আজ (৫ জুলাই) সন্ধ্যা থেকে শুরু হবে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের সংগীত অনুষ্ঠান। এরই মধ্যে অনন্ত ও রাধিকার সংগীতে পারফর্ম করতে হাজির জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। জানা গেছে, জাস্টিন বিবারের সঙ্গে এ অনুষ্ঠানে মঞ্চ কাঁপাবেন সালমান খান ও রণবীর সিং।

গত বছর গুজরাটের জামনগরে অনন্ত ও রাধিকার প্রি-ওয়েডিং অনুষ্ঠানেও মঞ্চ কাঁপিয়ে ছিলেন রণবীর সিং ও সালমান খান। আর এবার মুম্বাইয়ে সংগীত অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউডের এ ২ তারকা।

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। তার আগে বুধবার হয়ে গেল রাধিকার গুজরাটি বিয়ের অন্যতম অংশ এটি। এ অনুষ্ঠানে কনের মামা ভাগ্নিকে মিষ্টিমুখ করান। এ অনুষ্ঠানেও অংশ নিলেন বলিউড তারকারা। দেখা গেল জাহ্নবী কাপুর, শিখর পাহাড়িয়ার মতো বলিউড তারকাদের।

আরও পড়ুন:

এরপর ৫ জুলাই অনন্ত ও রাধিকার সংগীত অনুষ্ঠান। আর এ সংগীতে পারফর্ম করতেই মুম্বাইয়ে পা রাখলেন জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। মার্চে তাদের জামনগরে অনুষ্ঠিত গ্র্যান্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করেছিলেন রিহানা, দিলজিৎ দোসাঞ্জ, শাহরুখ খান, আমির খান ও অক্ষয় কুমারসহ আরও অনেকে।

জাস্টিন বিবারের সঙ্গে নাচবেন বলিউডের ২ তারকা

আগামী ১২ জুলাই মুম্বাইয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। এর আগেই দরিদ্র যুবক-যুবতীদের গণবিবাহের আয়োজন করলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। মহারাষ্ট্রের পালগড়ে বসল পঞ্চাশের বেশি জুটির বিয়ের আসর। রিলায়েন্স কর্পোরেট পার্কের অনুষ্ঠানে তাদের পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন প্রায় ৮০০ মানুষ।

এদিন গণবিবাহের অনুষ্ঠানে মুকেশ ও নীতা ছাড়াও আকাশ ও শ্লোকাও উপস্থিত ছিলেন। ছিলেন ইশা আম্বানি ও আনন্দ পিরামলও। প্রত্যেক নবদম্পতিকে সোনার গয়না উপহার দেওয়া হয়। এর মধ্যে ছিল মঙ্গলসূত্র, বিয়ের আংটি, নথ। এমনকী রূপার নুপূর, চুটকিও উপহার পান তারা।

এছাড়াও প্রত্যেক নববধূর হাতে ১.০১ লাখ রুপির ‘স্ত্রীধন’ তুলে দেওয়া হয়েছে। এখানেই শেষ নয়। ঘর-গৃহস্থালীর সরঞ্জাম অর্থাৎ বাসনপত্র, মুদি সামগ্রী, গ্যাস স্টোভ, মিক্সার, পাখা, বালিশ, ম্যাট্রেসও উপহার দেওয়া হয়েছে নতুন দম্পতিদের। আয়োজন করা হয়েছিল বিরাট নৈশভোজেরও।

আগামী ১২ জুলাই মুম্বাইতে আম্বানিপুত্রের বিয়ের আসর বসবে। হিন্দু বৈদিক মতে বিয়ের পিঁড়িতে বসবেন অনন্ত-রাধিকা। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাদের বিয়ে হবে বলে জানা গেছে। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তারপরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন সস্ত্রীক মুকেশ আম্বানি।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।