প্রভাস-দীপিকার ‘কল্কি’ মুক্তির ৪ দিনে কত আয় করেছে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৮ পিএম, ০১ জুলাই ২০২৪

দক্ষিণী সুপার স্টার ও বলিউড তারকা দীপিকার ‘কল্কি’ সিনেমাটি মুক্তির আগেই বক্স অফিসে সাড়া ফেলেছিল। চলচ্চিত্র বিশেষজ্ঞদের রিপোর্ট কার্ডে ৪০০ কোটির ব্যবসার কথা আগেই জানা গেছে।

এবার ‘কল্কি’ নামের এ দক্ষিণী সিনেমা ‍মুক্তির প্রথম সপ্তাহ শেষে আয়ের আলোকে সব রেকর্ড ভেঙে দিয়েছে। মুক্তির মাত্র চার দিনেই ৫০০ কোটির ঘর ছুঁয়ে বক্সঅফিস সিনেমাটি ঝড় তুলেছে। এ মেগা বাজেটের সিনেমায় কমল হাসান, অমিতাভ বচ্চনদের সঙ্গে টালিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ও রয়েছেন।

বক্স অফিসের রিপোর্ট কার্ড থেকে জানা গেছে, বিশ্বেজুড়ে ৫০০ কোটির ব্যবসা করা ‘কল্কি’ ভারতের সিনেবাজারেও দাপট দেখাচ্ছে। প্রথম সপ্তাহ শেষে ভারত থেকে মোট ৩০০ কোটি টাকা ঢুকেছে প্রভাস-দীপিকার ‘কল্কি’র ঘরে। অগ্রীম বুকিংয়ে ৫৫ কোটির ব্যবসা করে বক্স অফিসে ঝড় তোলার আভাস দিয়েছিল ‘কল্কি’সিনেমাটি। ২৭ জুন মুক্তির প্রথম দিন বিভিন্ন ভাষায় টুডি ও থ্রিডি ভার্সনে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এ সিনেমা। চলতি বছরে শুরুর আয়ের আলোকে এখন পর্যন্ত কোনো সিনেমা এই রেকর্ড ছুঁতে পারেনি।

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, ‘কল্কি’ রোববার ভারতে ছুটির দিনে ৮৫ কোটি রুপির ব্যবসা করেছে। দক্ষিণী ভাষা তো বটেই এমনকী ‘কল্কি’র হিন্দি বলয়ের আয়ও বেশ ভালো।

আরও পড়ুন:

প্রথম দিনেই ২০০ কোটির পথে প্রভাস-দীপিকার ‘কাল্কি’
ভারতের জয়ে আবেগের স্রোতে ভাসলেন বলিউড তারকারা

মুক্তির মাত্র ৪ দিনের মধ্যেই হিন্দি ভার্সন থেকে মোট ১১০.৫ কোটি রুপি ব্যবসা করেছে। যা কিনা ভবিষ্যতে বলিউডকে হুঁশিয়ারি দেওয়ার মতো ব্যাপার বটে! তবে দক্ষিণী এলাকা থেকেই ‘কল্কি’র আয় সবচেয়ে বেশি। বিশেষ করে তেলেগু চলচ্চিত্রবাজারে মোট ১৬২.১ কোটি টাকার ব্যবসা করার সংবাদ এখন পর্যন্ত জানা গেছে।

‘কল্কি’ সিনেমা তামিল ভার্সন থেকে আয় ১৮.৩ কোটি রুপি। এদিকে মালয়ালম ভার্সনে ৯.৭ কোটির ব্যবসা করেছে সিনেমাটি। আর কন্নড় ভার্সনের আয় ১.৮ কোটি রুপি। প্রভাস-দীপিকার এ সিনেমার অভিনয় দর্শক এখন দারুণভাবে উপভোগ করছেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।