বন্ধ হচ্ছে প্রিয়াঙ্কার নিউইয়র্কের রেস্তোরাঁ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১৬ পিএম, ২১ জুন ২০২৪

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া অনেক শখ করে আমেরিকার নিউইয়র্কে ভারতীয় খাবারের রেস্তোরাঁ দিয়েছিলেন। তার স্বামী নিক জোনাসের আবদারে রেস্তোরাঁর নাম দিয়েছিলেন ‘সোনা’।

ভীষণ শখের সেই রেস্তোরা এবার বন্ধ করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। সোশাল মিডিয়ায় প্রিয়াঙ্কা সে খবরই জানালেন। প্রিয়াঙ্কা জানালেন, আগামী ৩০ জুন বন্ধ হবে তার এ রেস্তোরাঁ।

আরও পড়ুন:

আমেরিকায় প্রিয়াঙ্কার অবস্থান এরই মধ্যেই শক্ত করে ফেলেছেন। পশ্চিমা গ্ল্যামারজগতে নিজের পরিচিতির পাশাপাশি এক রেস্তরাঁর মালিক হিসেবেও খ্যাতি লাভ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশে ভারতীয় রান্নার স্বাদ পৌঁছে দিতে এক বন্ধুর সঙ্গে যৌথ উদ্যোগে খুলে ফেলেছিলেন রেস্তোরাঁ।

২০২১ সালে নিউইয়র্কে মনীশ গোয়েলের সঙ্গে রেস্তোরাঁর ব্যবসা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। এর আগেও প্রিয়াঙ্কা জানিয়ে ছিলেন, “যে কোনো ব্যবসা শুরু করাই ক্যারিয়ারে ভীষণ গুরুত্বপূর্ণ এবং গর্বেরও। ‘সোনা’র পথ চলার ক্ষেত্রে প্রিয়াঙ্কার অবদানও ঠিক সেরকমই। ভারতীয় রান্নার গল্প তার গল্প বলার মধ্যে দিয়ে একাধিকবার ফুটে উঠেছে।”

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।