লেখক আলিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ১৭ জুন ২০২৪

বলিউড তারকা আলিয়া ভাটের অভিনয়ের পাশাপাশি জীবনে নতুন ইনিংস শুরু হয়েছে। শিশু-কিশোরদের জন্য বই লিখেছে তিনি। নায়িকার পর এবার তার নামের সঙ্গে লেখক পরিচয় ‍যুক্ত হয়েছে।

এবারের বিশ্ব বাবা দিবস উপলক্ষে আলিয়া প্রকাশ্যে আনলেন তার লেখা নতুন বইয়ের নাম। বইটির নাম ‘ইড ফাইন্ডস আ হোম’। অভিনয় ছাড়াও আলিয়া একটি ব্যবসা পরিচালনা করছেন। শিশুদের পোশাকের একটি ব্র্যান্ড রয়েছে এ অভিনেত্রীর। এরপরে নতুন ইনিংস শুরু করলেন আলিয়া।

লেখক আলিয়া

আরও পড়ুন:

রোববার মুম্বাইয়ে একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে নতুন বইটি প্রকাশ্যে আনেন আলিয়া। সোশ্যাল মিডিয়ায় এ বইটির ছবি শেয়ার করেছেন তিনি। এর ক্যাপশনে আলিয়া লিখেছেন, “নতুন অ্যাডভেঞ্চার শুরু হলো। আমার ‘ইড-এ -মাম্মা’ সিরিজের এটা প্রথম বই , ‘ইড ফাইন্ডস্ আ হোম’। আসলে আমার ছোটবেলাটা ছিল গল্পে ভর্তি। একদিন আমি যেন স্বপ্নে দেখলাম, নির্দেশ পেলাম আমার ভিতরে যে শিশু এখনো লুকিয়ে রয়েছে, তাকে বের করে আনতে। ছোটদের জন্য একটি বই লিখতে।”

লেখক আলিয়া

আলিয়া আরও লেখেন, ‘বইটি অনলাইনে এবং যে কোনো বড় বইয়ের দোকানে আপনিও পেয়ে যেতে পারেন। নতুন সফরের জন্য ফিঙ্গার ক্রসড।’

আলিয়া ভাট সম্প্রতি ডিপফেক ভিডিওর শিকার হয়েছেন। কিছুদিন আগে একটি কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে তৈরি ‘গেট রেডি উইথ মি’ ভিডিও তৈরি হয়েছে যেখানে আলিয়া ভাটকে দেখা যাচ্ছে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।