দৃষ্টিশক্তি হারাচ্ছেন রাঘব, কোথায় আছেন পরিণীতি!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ০২ মে ২০২৪

ভারতের আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডা বেশ কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে হচ্ছেন। সম্প্রতি শোনা গেছে, বিজেপি তাকে দলে যোগ দেওয়ার জন্য প্রস্তাব দিয়েছে। সেই প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন তিনি। যদিও সেকথা অস্বীকার করেন তিনি। এবার সামনে এলো তার অসুস্থতার সংবাদ।

ক্রমশই নাকি দৃষ্টিশক্তি হারিয়ে ফেলছেন রাঘব চাড্ডা। বর্তমানে চিকিৎসার জন্য আমেরিকায় রয়েছেন তিনি। বেশ কয়েকদিন ধরে দেখা যাচ্ছিল না তাকে। জানা যাচ্ছে, চোখের সার্জারির জন্য আমেরিকা গেছেন তিনি।

একটি সূত্র বলছে, রাঘবের সঙ্গে রয়েছেন তার স্ত্রী বলিউড অভিনেত্রী অভিনেত্রী পরিণীতি চোপড়া। আমেরিকায় তিনিই রাঘবের দেখাশোনা করছেন। চিকিৎসকদের সঙ্গে কথাবার্তা বলছেন। জানা যাচ্ছে, এরই মধ্যে অস্ত্রোপচার হয়েছে আপনেতার এবং বর্তমানে সুস্থ হয়ে উঠছেন। হাসপাতাল সূত্রে জানা যায়, রাঘব চাড্ডার চোখের সার্জারি ভালোই হয়েছে।

অন্য একটি সূত্র বলছে, ‘চমকিলা’ সিনেমার প্রচারে ব্যস্ততার পাশাপাশি লন্ডনেও যাতায়াত করছেন পরিণীতি। তবে ফোনো নিয়মিত খোঁজ রাখছেন স্বামী রাঘবের। কিন্তু সব সময় পাশে থাকাটা আপাতত হচ্ছে না এ অভিনেত্রীর। এ নিয়ে বলিউডে বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে। জানা গেছে, শিগগিরই লন্ডনে পৌঁছে রাঘবের সঙ্গে সময় কাটাবেন পরিণীতি। তাই বলিউডের গুঞ্জনকে খুব একটা পাত্তা দিচ্ছেন চোপড়া ও চাড্ডা পরিবার।

দিল্লির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ কিছুদিন আগে বলেছিলেন যে, ‘চাড্ডার চোখে কিছু জটিলতা ছিল। রাঘব চাড্ডার আমেরিকায় চোখের সার্জারি হয়েছে। তার অবস্থা গুরুতর ছিল এবং অন্ধত্বের সম্ভাবনা ছিল বলে জানা গেছে। সুস্থ হয়ে ওঠার সঙ্গে সঙ্গেই তিনি ভারতে ফিরে আসবেন এবং নির্বাচনী প্রচারে আমাদের সঙ্গে যোগ দেবেন’।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।