আইপিএল উদ্বোধনে যে তারকারা পারফর্ম করবেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ২১ মার্চ ২০২৪

আগামীকাল (২২ মার্চ) বিশ্ব ক্রিকেটের অন্যতম আলোচিত আসর আইপিএলের উদ্বোধন। ভারতের চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচ খেলতে নামবে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথম ম্যাচেই মহেন্দ্র সিং ধোনি বনাম বিরাট কোহলি মুখোমুখি লড়াইয়ে নামবে।

ক্রিকেটপ্রেমীরা খেলার পাশাপাশি উন্মুখ হয়ে রয়েছেন উদ্বোধনী অনুষ্ঠান দেখার জন্য। আইপিএলের উদ্বোধন মানেই তো চাঁদের হাট। সম্প্রতি ডব্লিউপিএলের উদ্বোধনে তারকার মেলা বসেছিল। শাহরুখ খান থেকে শুরু করে শহিদ কাপুর- বলা চলে কে ছিলেন না সেই তালিকায়!

জানা গেছে, ভারতীয় ক্রিকেট বোর্ড চোখ ধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজনই করছে। উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন কিংবদন্তি সুরকার, সংগীতশিল্পী এ আর রহমান। যিনি একের পর এক জনপ্রিয় গান উপহার দিয়েছেন সংগীতপ্রেমীদের। যার সুরের জাদুতে মুগ্ধ হয়েছে সব শ্রেণির মানুষ।

তবে একা রহমান নন, আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতাবেন আর একজন সংগীতশিল্পী। সোনু নিগম। যার কণ্ঠের জাদুতে মন্ত্রমুগ্ধ হয় কাশ্মীর থেকে কন্যাকুমারী। বলিউডে একের পর এক সুপারহিট গান গেয়েছেন।

আরও পড়ুন:

ডব্লিউপিএলের উদ্বোধনী মঞ্চ মাতিয়েছিলেন বলিউডের বাদশা। শাহরুখ খান পারফর্ম করেছিলেন ডব্লিউপিএলের উদ্বোধনে। আইপিএলের উদ্বোধনে থাকছেন বলিউডের খিলাড়ি খ্যাত অক্ষয়।

তিনি শুক্রবার চিদম্বরম স্টেডিয়ামে পারফর্ম করবেন। সঙ্গে থাকবেন টাইগার শ্রফ। জ্যাকি শ্রফ পুত্র ডব্লিউপিএলের উদ্বোধনের পর আইপিএলের উদ্বোধনেও পারফর্ম করার জন্য ডাক পেয়েছেন। টাইগারের নাচ সকলের কাছেই বিশেষ আকর্ষণীয়।

ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, শুক্রবার উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টায়। সিএসকে বনাম আরসিবি ম্যাচ শুরু রাত আটটায়। এর ৩০ মিনিট আগে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে হবে টস। তবে সেদিন মাঠে যারা যাবেন, বা, যারা খেলা দেখবেন টিভি বা স্মার্টফোনে, সকলের কাছেই বিশেষ আকর্ষণীয় হতে চলেছে তারকাসমৃদ্ধ উদ্বোধনী অনুষ্ঠান।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।