‘আরআরআর’ সিনেমা

সিনেমাটোগ্রাফার সেনথিল কুমারের স্ত্রী আর নেই

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

দক্ষিণী সিনেমার জনপ্রিয় সিনেমাটোগ্রাফার সেনথিল কুমারের স্ত্রী এবং যোগ প্রশিক্ষক রুহি (রুহেনাজ) মারা গেছেন। বৃহস্পতিবারই (১৫ ফেব্রুয়ারি) তিনি পরলোক গমন করেছেন। জানা গেছে, দীর্ঘদিন ধরেই চিকিৎসাধীন ছিলেন রুহি।

ভারতের সেকেন্দ্রাবাদের কেআইএমএস হাসপাতালে মৃত্যু হয় রুহির। মাল্টিপল অর্গান ফেলিওর হয়েছিল তার। এ জন্য মৃত্যুর বেশ কিছুদিন আগে থেকেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

সেনথিল কুমারের টিম একইসঙ্গে একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে যে বিখ্যাত সিনেমাটোগ্রাফার সেনথিল কুমারের স্ত্রী রুহি গারু (রুহেনাজ) মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর দুটোর সময় মৃত্যু হয় তার। জুবিলি হিলসের মহাপ্রস্থানে রুহির শেষকৃত্য শুক্রবার সকাল ৯টায় সম্পন্ন হয়।

আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত অভিনেত্রী হৃদরোগে মারা গেছেন

রুহির মৃত্যুতে সেনথিল কুমার এবং রুহির অনুরাগীরা গভীর শোকে আচ্ছন্ন। সোশ্যাল মিডিয়ায় তারা সেই শোকপ্রকাশ করেছেন। প্রভাস ও অনুশকা শেঠির সঙ্গে সেনথিল ও রুহির ছবি পোস্ট করে দুঃখ প্রকাশ করেছেন অনুরাগীরা আর সোশ্যাল মিডিয়ায় তাদের সেই ছবিই এখন ঘুরছে। ‘বাহুবলী’ সিনেমার সেট থেকে তোলা হয়েছিল সেই ছবি। রুহির মৃত্যুর পর তাকে ঘিরে স্মৃতিচারণা করছেন অনুরাগী দর্শক ও বন্ধুমহল।

রুহি পেশায় একজন যোগ প্রশিক্ষক ছিলেন। অনুশা, প্রভাস, ইলিয়ানা ডি ক্রুজ প্রমুখ বড়মাপের অভিনেতা-অভিনেত্রীদের প্রশিক্ষণ দিয়েছেন তিনি। ভরত ঠাকুরের হায়দ্রাবাদ শাখার যোগ ক্লাসের প্রধান ছিলেন রুহি। ২০০৯ সালের জুন মাসে সেনথিল কুমারের সঙ্গে বিয়ে হয় রুহির। তাদের সংসারে দুই পুত্রসন্তান জন্ম নেয়।

সম্প্রতি অসুস্থ রুহিকে দেখাশোনা করার জন্য কাজ থেকে অব্যাহতি নিয়েছিলেন সেনথিল কুমার। বিয়ের পর হায়দ্রাবাদেই চলে আসেন রুহি এবং সেখানেই নিজের ব্যবসা প্রতিষ্ঠান গড়েন তোলেন।

সেনথিল কুমার মূলত দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলির সিনেমার মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে কাজ শুরু করেন। অনেক সিনেমায় এস এস রাজামৌলির টিম মেম্বার হিসেবে কাজ করেছেন সেনথিল কুমার।

রাজামৌলির ব্লকবাস্টার অনেক সিনেমার সিনেমাটোগ্রাফি তারই করা। সেনথিল কুমার এবং রাজামৌলির যৌথ উদ্যোগে অনেক সিনেমা বক্স অফিসে ব্যাপক সাফল্য লাভ করেছে।

‘আরআরআর’, ‘মগধীরা’, ‘অরুন্ধতী’, ‘যমদঙ্গা’, ‘ছত্রপতি’, ‘ঈগা’, ‘সাই’সহ অনেক সিনেমায় সিনেমাটোগ্রাফি করেছেন সেনথিল কুমার। ‘বাহুবলী: দ্য বিগিনিং’ এবং ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ সিনেমাতেও রাজামৌলির সঙ্গে সেনথিল কুমারকে কাজ করতে দেখা গেছে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।