রাখির বিরুদ্ধে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের অভিযোগ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৩ জানুয়ারি ২০২৪

প্রায়ই বিভিন্ন কারণে আলোচনার শীর্ষে থাকেন বলিউড নায়িকা রাখি সাওয়ান্ত। এবার তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। এটি এসেছে এ তার সাবেক স্বামী আদিল খানের কাছ থেকে।

আদিলের অভিযোগ, তাদের নিজস্ব ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁস করে দিয়েছেন রাখি। সেই মামলায় অভিনেত্রীর আগাম জামিন নাকচ করল মুম্বাইয়ের এক আদালত।

আরও পড়ুন: আর বিয়ে করতে চান না রাখি সাওয়ান্ত

গত ৮ জানুয়ারি রাখি সাওয়ান্তের জামিনের আবেদন নাকচ করে দিয়েছিলেন আদালতের অতিরিক্ত দায়রা বিচারক শ্রীকান্ত ওয়াই ভোঁসলে। এর বিস্তারিত নির্দেশ এসেছে শুক্রবার (১২ জানুয়ারি)।

রাখির সাবেক স্বামী আদিল খান দুরানির অভিযোগের ভিত্তিতে আম্বোলি থানায় তথ্য প্রযুক্তি আইনের একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। দুরানির অভিযোগ, তার সম্মানহানির জন্য তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও রাখি একাধিক অনলাইন প্ল্যাটফর্মে ফাঁস করেছেন।

রাখির বিরুদ্ধে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের

আইনজীবী আলি কাশিফ খান দেশমুখের মাধ্যমে পেশ করা রাখির আাগম গ্রেফতার জামিন আবেদনে দাবি করা হয়েছে যে, রাখির বিরুদ্ধে এ এফআইআর করার একটি উদ্দেশ্য রয়েছে। আর সেটি হলো ভুয়া এবং ভিত্তিহীন মামলায় ফাঁসিয়ে তাকে হেনস্থা করা। আসলে এ এফআইআর শুধুমাত্র আইনের অপব্যবহার মাত্র। যা সম্পূর্ণ ভিত্তিহীন।

আরও পড়ুন: বলিউডে হিরো আলম, নায়িকা রাখি সাওয়ান্ত

তবে আদালত জানিয়েছে যে, অভিনেত্রীর দ্বারা প্রচারিত বা প্রকাশিত বিষয়টি শুধু অশ্লীল নয়, তা যৌনতাপূর্ণও বটে। এখানেই শেষ নয়, আদালত আরও জানিয়েছে যে, ঘটনার তথ্য, অভিযোগ এবং পরিস্থিতি বিবেচনা করে আগাম জামিন দেওয়ার মতো উপযুক্ত মামলা নয়।

দীর্ঘদিন ধরে আদিল খান দুরানি এবং রাখি সাওয়ান্তের মধ্যে ভীষণ সমস্যা চলছে। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে বিগবস তারকা রাখি আদিল খান দুরানির বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ এনেছিলেন।

শুধু তা-ই নয়, সাবেক স্বামীর বিরুদ্ধে তাকে হত্যা করার ভয় দেখানো, এমনকী একাধিক সম্পর্কে জড়ানোর অভিযোগও এনেছিলেন রাখি।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।