নেপালের মঞ্চে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন অরিজিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৫ নভেম্বর ২০২৩

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন। নতুন নতুন গানে গানে মাতিয়ে রাখছেন তার ভক্তদের। বর্তমানে হিন্দি সিনেমার প্রথম সারির গায়কদের মধ্যে তিনি অন্যতম। প্লেব্যাকের সঙ্গে দেশে-বিদেশে প্রায় সারা বছরই শো করেন এ শিল্পী। সম্প্রতি অরিজিৎ সিং গান গাইতে নেপাল গিয়েছেন।

নেপালের কাঠমান্ডু শহরে অরিজিতের শো রয়েছে বলে জানা গেছে। সঙ্গে রয়েছেন তার স্ত্রী কোয়েল রায়। বিমানবন্দরে ছবি শিকারিদের ক্যামেরাবন্দিও হন তারা। সেখান থেকে বেরিয়ে সোজা অনুষ্ঠান স্থলে চলে যান সাউন্ড চেকের জন্য। সেখানে ধরা পড়ল তার অস্বস্তি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়েছে।

আজ রাতে তার শো হওয়ার কথা রয়েছে। তার আগে মঞ্চ ও আশেপাশে ঘুরে দেখছিলেন অরিজিৎ। বেশ কিছুক্ষণ পর মঞ্চে উঠে সাউন্ড চেক করেন।

ছাই রঙা প্যান্ট ও সবুজ হুডি পরে গলায় গিটার নিয়ে মঞ্চের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাওয়ার সময় রীতিমতো খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলেন তিনি। দেখে মনে হচ্ছে অরিজিতের হাঁটতে কষ্ট হচ্ছে। কিন্তু কী কারণে খোঁড়াচ্ছিলেন তিনি, সেটি এখন পর্যন্ত অজানা।

সম্প্রতি জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’ সিরিজে অরিজিতের গান ‘ইন রাহোঁ মেঁ’ মুক্তি পেয়েছে। এছাড়াও শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’ সিনেমায় অরিজিতের ‘লুট পুট গয়া’ গানটি শ্রোতাদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

এমএমএফ/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।