সালমানের ‘টাইগার-৩’ সিনেমা ৩ দিনে কত আয় করেছে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ১৬ নভেম্বর ২০২৩

ভাইজান খ্যাত বলিউড সুপার স্টার সালমান খানের ‘টাইগার-৩’ সিনেমা রবিবার ’১২ নভেম্বর) বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে। দীপাবলির উৎসবে মুক্তি পেয়েও এটি বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে।

‘টাইগার-৩’ সিনেমায় সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা হিসেবে দর্শকের মন জয় করেছে এটি।

আরও পড়ুন: সালমানের ক্যারিয়ারে প্রথম দিনে সর্বোচ্চ আয় ‘টাইগার-৩’ সিনেমার

নির্মাতা মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার-৩’ বিশ্ববাজারে ৩ দিনে ২৪০ কোটি রুপি আয় করেছে। যা বাংলাদেশি মুদ্রায় ৩২০ কোটি টাকারও বেশি। প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস তাদের এক্স-এ পোস্ট করে এ তথ্য জানিয়েছে।

এতে জানানো হয়, ‘টাইগার ফ্র্যাঞ্চাইজির জন্য সবচেয়ে বড় প্রথম ৩ দিনের উইকেন্ড ব্যবসা। সবচেয়ে বড় ওপেনিং উইকেন্ড সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমির জন্য। ২৪০ কোটি রুপি (২৮.৯২ মিলিয়ন ডলার) বিশ্বজুড়ে মোট আয়। ভারতে মোট আয় ১৮০.৫ কোটি রুপি। বিদেশের মাটিতে ৫৯.৫০ কোটি রুপি আয়।’

বিনোদনধর্মী ও অ্যাকশন ঘরানার এ সিনেমা প্রথম দুদিনেই ১০০ কোটির গণ্ডি অতিক্রম করে। দ্বিতীয় দিনে এ সিনেমা ৫৮ কোটি রুপি আয় করে ভারতীয় বক্স অফিসে। এর ফলে মাত্র দুদিনেই সিনেমার মোট আয় দাঁড়ায় ১০১ কোটি রুপিতে।

আরও পড়ুন: সালমান ভক্তদের প্রেক্ষাগৃহে তুলকালাম কাণ্ড

‘টাইগার-৩’ ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা। এর আগে তালিকায় রয়েছে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ ও ‘পাঠান’।

এ তালিকায় পঞ্চম ও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম সংযোজন ‘টাইগার-৩’। এ সিনেমায় পাঠান শাহরুখ খান ও ‘ওয়ার’ সিনেমার কবীর অর্থাৎ হৃত্বিক রোশনের ক্যামিও রয়েছে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।