‘টাইগার-৩’ সিনেমা

সালমান ভক্তদের প্রেক্ষাগৃহে তুলকালাম কাণ্ড

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৮ পিএম, ১৫ নভেম্বর ২০২৩

বলিউড ভাইজান সালমান খানের ‘টাইগার-৩’ মুক্তির দিন থেকেই ব্যাপক আলোচনায় চলছে। এ সিনেমার শুরুর দিকের আয় এরই মধ্যে শাহরুখের ইতিহাস সৃষ্টিকারী ‘পাঠান’কেও অতিক্রম করেছে।

রোববার দীপাবলির দিন ভারতের মহারাষ্ট্রের মালেগাঁও অঞ্চলের মোহন সিনেমা হলে ‘টাইগার-৩’ সিনেমা দেখতে আসা ভক্তরা তুলকালাম কাণ্ড ঘটিয়েছেন। সিনেমা শুরুর কিছুক্ষণ পরই বাজি ফাটাতে শুরু করেন সালমান ভক্তরা। এ ঘটনায় রীতিমতো হুড়োহুড়ি শুরু হয় হলের ভেতরে। যদিও এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

পুলিশি হস্তক্ষেপে আটক করা হয় সালমানের দুই ভক্তকে। এ ঘটনার সমালোচনা করেছেন সালমান খান। ভবিষ্যতে এমন কিছু না করার জন্য তার অনুরাগীদের অনুরোধ করেন। কেউ কেউ বলছেন, ভাইজানের কথা কানেই তুলছেন না তার অনুরাগীরা। অন্যদিকে এবার নেপালেও ঘটেছে তুলকালাম কাণ্ড।

এই প্রথমবার দীপাবলিতে মুক্তি পেল সালমান খানের ছবি ‘টাইগার ৩’। মাত্র দুদিনেই ১০০ কোটির গণ্ডি পার করেছে এ সিনেমা। শুধু ভারতে নয়, দেশের বাইরে মুক্তি পেয়েছে এ সিনেমা। মধ্যপ্রাচ্যের বেশ কিছু দেশ, আমেরিকাসহ প্রতিবেশী রাষ্ট্র নেপালেও মুক্তি পেয়েছে এ সিনেমা। সেখানকার একটি হলে এবার সালমান অনুরাগীদের উচ্ছ্বাস।

‘লে কর প্রভুকা নাম’ চলছে পর্দায়। গানের তালে পা মেলাচ্ছেন সালমান-ক্যাটরিনা। সেই সময় প্রায় অনাবৃত হয়ে নাচতে শুরু করেন বেশ কিছু যুবক। এ সিনেমা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। মহারাষ্ট্রের কাণ্ডজ্ঞানহীন ঘটনার পর এবার ফের সমালোচিত সালমান খানের ভক্তরা।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।