‘টাইগার-৩’ মুক্তির আগে ভক্তদের প্রতি সালমান-ক্যাটরিনার অনুরোধ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১১ নভেম্বর ২০২৩

বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার-৩’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছেন তাদের ভক্ত-অনুরাগীরা। আগামীকাল (১২ নভেম্বর) দীপাবলির (কালীপূজা) আবহে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এ সিনেমা।

‘টাইগার-৩’ দেখার জন্য টিকিটের অগ্রিম বুকিং বেশ সাড়া জাগিয়েছে। আর সিনেমাটি মুক্তির ঠিক একদিন আগে অনুরাগীদের জন্য বিশেষ বার্তা দিলেন সালমান খান ও ক্যাটরিনা। প্রত্যেককে অনুরোধ জানালেন ‘স্পয়লার্স’ দেওয়া থেকে তারা যেন বিরত থাকেন।

আরও পড়ুন: ‘টাইগার-৩’ সিনেমার অগ্রিম বুকিংয়ে বিপুল সাড়া

শনিবার (১১ নভেম্বর) নিজের সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ বার্তা লিখলেন অভিনেতা সালমান খান। তিনি লেখেন, আমরা ‘টাইগার-৩’ তৈরি করেছি প্রচুর ভালোবাসা দিয়ে এবং আমরা আশা করছি যে আপনারা সিনেমাটি দেখেই স্পয়লার্স দেবেন না।’

তিনি আরও লেখেন, ‘স্পয়লার্স সিনেমা দেখার অভিজ্ঞতা নষ্ট করে দেওয়ার ক্ষমতা রাখে। আমরা বিশ্বাস করি আপনারা যেটা সঠিক সেটাই করবেন। আমরা আশা করছি ‘টাইগার-৩’ আমাদের পক্ষ থেকে আপনাদের জন্য পারফেক্ট উপহার হতে যাচ্ছে। আগামীকাল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায়।’

একই বার্তা দিলেন ক্যাটরিনা কাইফ। তিনি লেখেন, ‘টাইগার-৩’ সিনেমার প্লট টুইস্ট ও সারপ্রাইজগুলোই এ সিনেমা দেখার অভিজ্ঞতাকে আরও দারুণ করে তুলবে। তাই আপনাদের কাছে অনুরোধ, সিনেমার কোনো দৃশ্য ফাঁস করবেন না। আমাদের ভালোবাসার শ্রম সুরক্ষিত রাখার ক্ষমতা আপনাদের হাতেই রয়েছে। যাতে এ সিনেমা দর্শককে সেরা বিনোদন দিতে পারে। ধন্যবাদ ও শুভ দীপাবলি।’

jagonews24

আরও পড়ুন: তিন দেশে ‘টাইগার-৩’ নিষিদ্ধ হওয়ার গুঞ্জন

‘টাইগার-৩’ সিনেমা স্পাই ইউনিভার্সের বাকি দুই তারকা অর্থাৎ ‘পাঠান’-এর শাহরুখ খান ও ‘ওয়ার’ সিনেমার হৃত্বিক রোশনের দেখা মিলবে। ট্রেড অ্যানালিস্টদের একাংশের মতে প্রথম দিনে এ সিনেমার আয় ৪০ কোটি পার করবে।

অন্যদিকে অপর একাংশের দাবি প্রথম দিনে আয় ১৫ কোটির আশেপাশে থাকবে, কারণ উৎসবের দিন, যদিও সোমবার থেকে সেই পরিমাণ বাড়বে বলেও দাবি তাদের।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।