আমির খানের ছেলে জুনেদের ছবি নিয়ে তোলপাড়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২০ অক্টোবর ২০২৩

বলিউড তারকা আমির খানের ছেলে জুনেদ খান। কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ছবি প্রকাশ করেছেন। এতে দেখা যাচ্ছে, প্যাস্টেল রঙের জামা পরে আছেন।

তার নতুন ছবি নিয়ে এইমুহূর্তে তোলপাড় হয়ে যায় ইন্টারনেটদুনিয়া। জুনেদ খানের ছবি দেখে অনেকেই তার মধ্য়ে আমির খানকে খুঁজে পাচ্ছেন।

জুনেদের এ ছবিতে মন্তব্য করে কেউ লিখেছেন, ‘তুমি আমির খানের ছেলে! এই ছবিতে তুমি অনন্য।’ একজন লিখেছেন, ‘তোমার চেহারায় পরিবর্তন রীতিমতো নজর কাড়ছে।’, কেউ লিখেছেন, ‘তোমাকে আগের তুলনায় এখন অনেক বেশি সুন্দর দেখাচ্ছে।’ এমন সব মন্তব্যে ভাসছে জুনেদের ছবি।

 
 
 
View this post on Instagram

A post shared by Avinash Gowariker (@avigowariker)

জানা গেছে, যশরাজ ফিল্মস ও ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের যৌথ উদ্য়োগে একটি থ্রিলার সিরিজে অভিনয় করবেন জুনেদ। জুনেদ ছাড়া এ ছবিতে জয়দীপ আহলাওয়াত, শর্বরী এবং শালিনী পান্ডেও থাকবেন এবং এটি পরিচালনা করবেন সিদ্ধার্থ পি মালহোত্রা।

একটি সাক্ষাৎকারে আমির খান জুনেদ সম্পর্কে বলেন, ‘জুনেদ ছবিতে অভিনয় করবে কিনা সেটা সম্পূর্ণ ওর ব্যপার। নিজের জীবন পরিচালনা করা এবং নিজের সিদ্ধান্ত নিজেই নেওয়া উচিত। আমি তার হতে এই সিদ্ধান্ত নিতে চাই না। আমি এটি তার উপর ছেড়ে দিয়েছি। জুনেদের অভিনয়ের প্রতি আগ্রহ আছে। সৃজনশীল জগতের প্রতিও ছোট থেকেই ওর ঝোঁক। তবে সিনেমার থেকে থিয়েটার করতে বেশি আগ্রহী সে। জুনেদ খুবই উজ্জ্বল ও প্রতিভাবান। তাই নিজের পথ সে নিজেই খুঁজে নিতে পারবে।’

বলিউডে জুনেদের পা রাখার আগে আমির বলেছিলেন, ‘বাবা হিসেবে আমি সবসময় ছেলে-মেয়েদের স্বাধীনতা দিয়েছি যাতে তারা যা যা হতে চায় তাই হতে পারে। আমার ছেলে কখনো আমার কাছে কাজ চায়নি। আমিও কখনো তাকে কাজের প্রস্তাব দিইনি। ও নিজেই বিভিন্ন ছবির জন্য কাস্টিং ডিরেক্টরদের কাছে গিয়েছে।’

তিনি আরও বলেন, ‘১৫ বারেরও বেশি প্রত্যাখ্যাত হয়েছে। অবশেষে ও নিজের জোরেই একটা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছে। সদ্য ও শ্যুটিংও শেষ হয়েছে। আমি যদি চাইতাম আমার ছেলের জন্য কাজ খুঁজে দিতে পারতাম বা কাউকে বলতে পারতাম। কিন্তু আমি সেটা করিনি। আমি বিশ্বাস করি যদি কারও নিজস্ব প্রতিভা থাকে তাহলে তাকে কেউ আটকাতে পারবে না। যদি কেউ না কাজটা জানে, তাহলে কিছুই হবে না।’

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।