এবার দুর্গাপূজার মণ্ডপে রাখি, নাচলেন ঢাকের তালে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২০ অক্টোবর ২০২৩

আবারও সংবাদের শিরোনাম হলেন বলিউড তারকা রাখি সাওয়ান্ত। এবার তিনি দুর্গাপূজার মণ্ডপে গিয়ে আলোচনায় এসেছেন। পঞ্চমীর সন্ধ্যায় মুম্বাই শহরের লোখণ্ডওয়ালায় ‘মুম্বাই বেঙ্গলি কালচারাল অ্যাসোশিয়েশন’- যা কুমার শানুর পূজা নামে খ্যাত, সেখানেই গেলেন রাখি। সেখানে তিনি একেবারে বাঙালি সাজে ধরা দিলেন। তবে মাথায় শোলার মুকুট পরে সমালোচনা মুখেও পড়েন তিনি।

আরও পড়ুন: আমি পবিত্র, পুরুষরা আমাকে ছোঁবেন না: রাখি সাওয়ান্ত

পূজামণ্ডপে রাখিকে দেখা যায়- লাল পাড়ের সাদা শাড়ি, কোমর পর্যন্ত লম্বা এক ঢাল ঘন কালো চুল, মাথায় শোলার মুকুট পরা অবস্থায়। পাশাপাশি হাতে-গলায় সোনার গয়না, শাঁখা-পলা, সিঁথি ভর্তি সিঁদুর, কপালজুড়ে সাদা চন্দনের কল্কা, বাঙালি কন্যার রূপে দুর্গা দর্শনে হাজির হন রাখি সাওয়ান্ত।

 
 
 
View this post on Instagram

A post shared by Ajay Surve (@ajaysurve12)

রাখি সাওয়ান্ত শোবিজ দুনিয়ায় আলোচনা-সমালোচনার রানি বলে খ্যাত। ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই বিতর্কে থাকেন এ নায়িকা। সেই রাখিই পঞ্চমীর পুণ্য তিথিতে ধরা দিলেন একেবারে অন্য রূপে। দেবী দুর্গার সামনে ধুনুচি নাচের স্টাইলে নাচও করলেন রাখি। পাশাপাশি কুমার শানুর আইকনিক গান ‘প্রিয়তমা মনে রেখো’র সুরেও কোমর দোলালেন।

সবাইকে দুর্গাপূজা ও নবরাত্রির শুভেচ্ছা জানান রাখি। পাশাপাশি জানান যে তার বন্ধু অঙ্কিতা তাকে বাঙালি সাজে সাজতে সাহায্য করেছেন। তিনি আরও বলেন, এই সিঁথির সিঁদুর তিনি শোভা বৃদ্ধির জন্য পরেছেন, কারো জন্য নয়।

আরও পড়ুন: আর বিয়ে করতে চান না রাখি সাওয়ান্ত

বরাবরই বিতর্কে থাকেন রাখি সাওয়ান্ত। সাম্প্রতিক সময়ে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে বারংবার খবরের শিরোনামে উঠে এসেছেন রাখি। সাবেক স্বামীর নামে শারীরিক নির্যাতনেরও অভিযোগ আনেন এ তারকা। এখন সেই মামলা চলমান। এর মাঝেই ওমরা হজে গিয়ে খবরের শিরোনামে উঠে এসেছিলেন এ নায়িকা।

অন্যদিকে প্রায় নিয়মিতই কোনো না কোনে বিষয়ে মন্তব্য করে বিতর্কে পড়েন রাখি। এবার বাঙালি সাজেও তাকে নিয়ে সমালোচনায় মুখর নেজিজেনরা।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।