বিয়ের শাড়ি পরে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে আলিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১৭ অক্টোবর ২০২৩

ভারতের দিল্লিতে বিজ্ঞান ভবনে অনুষ্ঠিত হচ্ছে ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এবার শ্রেষ্ঠ নায়িকার পুরস্কার পাচ্ছেন আলিয়া ভাট। আজ এ অনুষ্ঠানে নজরকাড়া সাজে সেজেছিলেন তিনি। তবে অনুষ্ঠান শুরুর আগেই রেড কার্পেট থেকেই ভাইরাল হয়ে যায় তার ছবি।

সবার দৃষ্টিতে আসে আলিয়ার পরনের শাড়ি। জীবনের এই বিশেষ দিনের জন্য অভিনেত্রী বেছে নিয়েছেন অপর এক বিশেষ দিনের পোশাক। তাই এ ছবি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: শাহরুখের ছেলের পরিচালনায় রণবীর কাপুর

নিজের অভিনয় দক্ষতা দিয়ে অনুরাগী ও দর্শকের মন জয় করেছিলেন আগেই। এবার নিজের নাম তুললেন জাতীয় পুরস্কার বিজয়ীদের তালিকায়। ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার জন্য শ্রেষ্ঠ নায়িকা হিসেবে জাতীয় পুরস্কার পেলেন আলিয়া।

নিঃসন্দেহে এ দিনটি যে কোনো শিল্পীর জীবনে খুবই তাৎপর্যপূর্ণ। পাশাপাশি এ দিনটিকে আরও বিশেষ করে তুলতে আলিয়া ভাট বেছে নিয়েছিলেন তার বিয়ের শাড়ি। আজ (১৭ অক্টোবর) সকালেই স্বামী রণবীর কাপুরের হাত ধরে তিনি মুম্বই থেকে পাড়ি দেন দিল্লির উদ্দেশে। এরপর তাকে দেখা যায় অনুষ্ঠানের রেড কার্পেটে।

আরও পড়ুন: রণবীর যে কারণে ‘অ্যানিম্যাল’র পারিশ্রমিক কম নিয়েছেন

তারকা ডিজাইনার সব্যসাচী তৈরি করেছিলেন আলিয়ার আইভরি রঙের শাড়ি। সেই শাড়িই আজ আবারও পরেন আলিয়া ভাট। বিয়ের শাড়ি পরেই জাতীয় পুরস্কারের মঞ্চে ওঠেন আলিয়া। পুরস্কার নেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর হাত থেকে। আলিয়া ২০২২ সালে বিয়ে করেন। এরপর ২০২৩ সালের এ বিশেষ দিনে আবারও পরেছেন একই শাড়ি।

সাধারণত তারকাদের বিভিন্ন অনুষ্ঠানে নতুন নতুন পোশাক পরতে দেখা যায়। তবে আলিয়া এর আগে একাধিক সাক্ষাৎকারে একই পোশাক পুনরায় ব্যবহার করা ও টেকসই ফ্যাশনের কথা বলেছেন। সেই ফ্যাশনই তিনি ব্যবহার করলেন নিজের জন্যও। ফলে নিজের বিয়ের শাড়ি তিনি সচেতনভাবেই আজ পরেছিলেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।