কটাক্ষের কড়া জবাব দিলেন বিপাশা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১২ পিএম, ০৩ অক্টোবর ২০২৩

বলিউড তারকা বিপাশা বসু গত বছর নভেম্বর মাসে কন্যাসন্তানের মা হয়েছেন। কন্যার নাম রেখেছেন দেবী। তবে মা হওয়ার পরেও অভিনেত্রীকে কটাক্ষের শিকার হতে হয়েছিল। এর কারণ ছিল তার ওজন বৃদ্ধি। সম্প্রতি এ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে কথা বলেন বিপাশা।

সাক্ষাৎকারের সময় বিপাশার সঙ্গে ছিলেন তার স্বামী করণ সিং গ্রোভার। বিপাশা বলেন, ‘যারা আমাকে ট্রোল করেন, তাদের বলতে চাই, ট্রোলিং করতে থাকুন। কারণ আমি তাদের পাত্তা দিই না।’

আরও পড়ুন: মা হলেন বিপাশা বসু

মাতৃত্ব প্রসঙ্গে প্রশ্ন করা হলে বিপাশা তার মনের কথা ব্যক্ত করেন। তিনি বলেন, ‘দেবী আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমি বাড়ির বাইরে থাকলেও ওর জন্যই দ্রুত ফিরতে চাই। আমার জীবনটাই এখন ওকে কেন্দ্র করে আবর্তিত হয়।’

এ সময় বিপাশা আরও জানান, জীবনের গুরুত্বপূর্ণ মানুষ হিসেবে দেবীর পর নিজেকে রেখেছেন তিনি। আর তৃতীয় স্থানে রেখেছেন স্বামীকে।

এ কথা শুনে করণ অনেকটা মজার ছলে বলেন, ‘আমি তো একজন ভৃত্য। আগে আমার একজন মনিব ছিল। এখন দুজন মনিব।’

আরও পড়ুন: মেয়েকে যে নামে ডাকেন বিপাশা

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় মেয়ের এক রোগের কথা জানান বিপাশা। অভিনেত্রী জানান, দেবীর জন্মের তিন দিন পরে তার হৃদযন্ত্রে দুটি ছিদ্র ধরা পড়ে। জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডি-তে ভুগছিল সে। মেয়ের এ অসুস্থতার কথা জানার পরেই ভেঙে পড়েন বিপাশা ও করণ। বিপাশা জানান, মাত্র তিন মাস বয়সেই ওপেন হার্ট সার্জারি করাতে হয়েছিল দেবীর।

সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে আলাপকালে এ ঘটনার কথা জানান বিপাশা। নিজের শিশু সন্তানের এমন রোগের কথা বলতে গিয়ে বিপাশা কেঁদে ফেলেছিলেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।