শাহরুখের সঙ্গে তিক্ত সম্পর্কের গুঞ্জনে মুখ খুললেন নানা পাটেকর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৩

দীর্ঘদিন বিরতির পর চলচ্চিত্রের পর্দায় ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। ফিরেই তিনি চলতি বছরের শুরুতে ‘পাঠান’ সিনেমা দিয়ে বাজিমাত করেছেন। এখন তার ‘জওয়ান’ বিশ্বজুড়ে ঝড় তুলেছে। জানা গেছে, সিনেমাটি বিশ্বজুড়ে ১০০০ কোটি রুপির ব্যবসাও করেছে।

এরই মধ্যে বহুদিন পর পর্দায় দেখা যাচ্ছে নানা পাটেকরকেও। ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ নামে সিনেমায় অভিনয় করেছেন নানা। শাহরুখ ও নানা পাটেকরের সম্পর্র নিয়ে বলিউডে ব্যাপক গুঞ্জন রয়েছে। তারা নাকি একে অপরের সঙ্গে দীর্ঘদিন কথা বলেন না। তাদের সম্পর্ক তিক্ততায় ভরা।

আরও পড়ুন: ১ হাজার কোটির ঘরে শাহরুখের ‘জওয়ান’

১৯৯২ সালে শাহরুখ কেবল বলিউডে ক্যারিয়ার শুরু করেছেন। খ্যাতনামা অভিনেতা নানা পাটেকরের সঙ্গে শাহরুখের প্রথম সিনেমা নাম ছিল ‘রাজু বন গয়া জেন্টলম্যান’। পরে ‘শক্তি দ্য পাওয়ার’ বলেও একটি সিনেমায় কাজ করেছিলেন নানা-শাহরুখ। তবে পরবর্তী সময়ে শাহরুখের সঙ্গে নানা পাটেকরের তিক্ততার কথা শোনা যায়।

নানা পাটেকর সম্প্রতি তার নতুন সিনেমা ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর প্রচারে সাক্ষাৎকারে শাহরুখ খানকে নিয়ে মুখ খুলেছেন। শাহরুখের সঙ্গে কি আপনার দীর্ঘদিন কোনো কথা নেই? প্রশ্নের জবাবে নানা বলেন, ‘যখনই তার সঙ্গে আমার দেখা হয়, উনি খুবই সম্মান করেন, তার সঙ্গে আমার কোনো সমস্যা নেই। সে আমার আপন, সে আমার চেয়ে বয়সেও ছোট, তাহলে কেন তার সঙ্গে আমার সমস্যা হবে?’

আরও পড়ুন: সালমানের প্রশংসায় শাহরুখ

শুধু তাই না, শাহরুখের প্রথম সিনেমার প্রসঙ্গে টেনে আনেন নানা। বলেন, ‘শাহরুখ খুব ভালো শিল্পী। তার প্রথম সিনেমা, ‘রাজু বন গেল জেন্টলম্যান’- আমার সঙ্গে ছিল। পরে তার অন্যিএকটি একটি সিনেমা প্রথম মুক্তি পেয়েছিল। তবে ওর প্রথম সিনেমা তো আমার সঙ্গে ছিল। আপনি ওকেও জিজ্ঞাসা করতে পারেন, আমি সেসময়ই ওকে বলেছিলাম, তার প্রথম সিনেমার সময়, যে শাহরুখ একদিন অনেক বড় তারকা হয়ে উঠবে’।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।