পরিণীতি-রাঘবের বিয়েতে যে ধরনের নিরাপত্তা ব্যবস্থা থাকছে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৩

আবারও বলিউডে বিয়ের সানাই বাজতে চলছে। এখন পুরোদমে চলছে বলিউড তারকা পরিণীতির বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি। আগামী ২৪ সেপ্টেম্বর পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তাদের বিয়েতে কোনো কিছুরই কমতি রাখা হচ্ছে না। সেই সঙ্গে কঠোর নিরপত্তা বেষ্টনিরও ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন: পরিণীতি-রাঘবের বিয়ের আমন্ত্রণপত্র ভাইরাল

ভারতের উদয়পুরে বিয়ে আসর বসবে তারকা জুটির। আজ (২২ সেপ্টেম্বর) সকালে দিল্লি বিমানবন্দরে দেখা গেছে তাদের। শোনা যাচ্ছে কড়া ও নজিরবিহীন নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে উদয়পুরে।

দিল্লি বিমানবন্দরে শুক্রবার (২২ সেপ্টেম্বর) একসঙ্গে ক্যামেরাবন্দি হলেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। উদয়পুরের উদ্দেশে পাড়ি দিয়েছেন হবু দম্পতি। শোনা যাচ্ছে বিয়ের আসর উদয়পুরের হোটেল লীলা প্যালেসে ব্যবস্থা করা হয়েছে কড়া নিরাপত্তার।

পরিণীতি ও রাঘবের রাজকীয় বিয়ের আয়োজন চলছে পুরোদমে। ২৪ সেপ্টেম্বর বিয়ে। ভারতীয় বিভিন্ন গণমাম্যম সূত্রে জানা গেছে, বর বেশে রাঘব একটি হোটেল থেকে ‘দ্য লীলা প্যালেস’-এর উদ্দেশে রওনা দেবে নৌকায় করে। সেই বাহন সাজানো হবে মেওয়াড়ি কায়দায়।

আরও পড়ুন: রাঘবকে বিয়ে করতে চাওয়ার ব্যাপারে মুখ খুললেন পরিণীতি

১০০ নিরাপত্তা রক্ষী থাকবেন বিয়ের আসরে। বিয়ের স্থান ‘হোটেল লীলা প্যালেস’ তৈরি হয়েছে পিচোলা হ্রদের মাঝখানে। লেকের মাঝখানে চার থেকে পাঁচটি নৌকায় থাকবেন নিরাপত্তারক্ষীরা। এ হোটেলগুলোতে পৌঁছানোর জন্য যে প্ল্যাটফর্ম তৈরি হয়েছে সেই জেটিতে মোতায়েন করা থাকবে বিশেষ নিরাপত্তারক্ষী।

ঘনিষ্ঠ সূত্রের খবর, বিয়ের আসরের গোপনীয়তা বজায় রাখতে একটি চুক্তিও তৈরি করা হয়েছে। হোটেলের পুরো নিরাপত্তা ব্যবস্থা বদলে ফেলা হয়েছে। কর্মচারী ছাড়া অন্য কেউ হোটেলে প্রবেশ করলে তাদের পুরোপুরি স্ক্যান করা হবে বলে খবর।

আরও পড়ুন: বিয়ের কথা জিজ্ঞেস করতেই ক্ষেপে গেলেন পরিণীতি

শহরের ১৫টি স্থানে কড়া নিরাপত্তা বেষ্টনী তৈরি করা হয়েছে। মনিটরিং হবে কড়াভাবে। বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত রাস্তায় বর কনে ও অন্যান্য অতিথিদেরও নিরাপত্তার ঘেরাটোপে নিয়ে যাওয়া হবে। পুলিশ ও অতিরিক্ত বাহিনী ছাড়া ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরাও থাকবেন বিমানবন্দরে।

ছবি ও ভিডিও যাতে কোনো অতিথিই না ক্যামেরাবন্দি করতে পারেন তার ব্যবস্থা নেওয়া হয়েছে। যারা হোটেলে ঢুকছেন তাদের মোবাইল ফোনের ক্যামেরায় নীল রঙের টেপ লাগিয়ে দেওয়া হবে বলে খবর। এ নীল রঙের টেপের বিশেষত্ব হচ্ছে, একবার এটি ফোনের ক্যামেরায় লাগানোর পর সেটি খুলে ফেললে টেপে একটি তীর চিহ্ন দেখতে পাওয়া যাবে।

এ থেকে সহজেই বোঝা যাবে যে ক্যামেরা ব্যবহারের জন্য টেপ সরানো হয়েছে। হোটেল স্টাফ থেকে শুরু করে, তাঁবু, ডেকরেশন, সাউন্ড সিস্টেম, শেফ সকলের ক্ষেত্রেই এই নিয়মাবলী প্রযোজ্য। হোটেলের স্টাফ ও অন্যান্য কর্মচারীরা তিন দিন হোটেলের বাইরে কোথাও যেতে পারবেন না।

একজন বলিউড অভিনেত্রী, অপরজন আপ নেতা। এমন হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতরাও যে ভিভিআইপি হবেন, তা আগেই অনুমান করা হয়েছিল। ফলে নিরাপত্তার কড়া বেষ্টনী তাও অনেকেই মনে করেছিলেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।