‘গদর-২’ সিনেমায় কত পারিশ্রমিক পেয়েছেন সানি দেওল?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৪৯ এএম, ১১ সেপ্টেম্বর ২০২৩

বলিউড অভিনেতা সানি দেওলের ‘গদর -২’ সিনেমাটি বক্স অফিস মাতিয়েছে। শুধু তা-ই নয়, সিনেমাটির ‘সাকসেস পার্টি’ও হয়েছে জমকালো পরিবেশে। এবার এ সিনেমার জন্য কত টাকা পারিশ্রমিক পেয়েছিলেন, সেই তথ্যই জানালেন সানি দেওল।

জানা গেছে, এ সিনেমার জন্য ৫০ কোটি রুপি দাবি করেছিলেন সানি দেওল। যা বাংলাদেশি মুদ্রায় ৬৬ কোটি টাকা।

সম্প্রতি সানি দেওল জানান, ‘তিনি এমন সিনেমায় কাজ করতে চান না যেখানে তাকে নিজেকে বোঝা মনে হয়।’ তিনি আরও বলেন, ‘সিনেমা যতই সফল হোক না কেন, অভিনেতাদের কত টাকা পারিশ্রমিক দেওয়া হবে তা নির্ভর করে প্রযোজকের ওপর।’

অন্যদিকে বিভিন্ন সূত্রের তথ্য মতে, সানি দেওল এ সিনেমার জন্য ৫০ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন। যা বাংলাদেশি মুদ্রায় ৬৬ কোটি টাকা। তবে সিনেমার নায়িকা আমিশা প্যাটেল ও অন্যান্য অভিনেতারা কত টাকা পেয়েছেন তা এখনো জানা যায়নি।

এরই মধ্যে ৫০০ কোটি বেশি আয় করে ফেলেছে এ সিনেমা। যা বাংলাদেশি মুদ্রায় ৬৭০ কোটি টাকা। ‘গদর: এক প্রেম কথা’ বক্স অফিসে চূড়ান্ত সাফল্য লাভ করেছিল। মোট ১০০ কোটি রুপি ব্য়বসা করেছিল এ সিনেমা। যা বাংলাদেশি মুদ্রায় ১৩২ কোটি টাকা।

আমির খানের ‘লাগান’ সিনেমার সঙ্গেও রীতিমত প্রতিযোগিতা হয়েছিল এ সিনেমার। আর এবার বক্স অফিসে ঝড় তুলছে সানি দেওল ও আমিশা প্যাটেলের সিনেমা ‘গদর-২’।

‘গদর-২’ সিনেমায় ১৯৫৪ থেকে ১৯৭১ সালের টাইমলাইন তুলে ধরা হয়েছে। সেই কারণেই অনেক আগে থেকেই এ সিনেমা দেখা অপেক্ষায় ছিলেন ‘গদর এক প্রেম কথা’-র ভক্তরা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।