ভেঙ্কটেশ্বর স্বামী মন্দির পরিদর্শনে জাহ্নবী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩০ পিএম, ২৮ আগস্ট ২০২৩

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর তেলেগু সিনেমায় পা রাখতে যাচ্ছেন। এখন তিনি হায়দরাবাদে রয়েছেন। এরই মাঝে সময় বের করে অভিনেত্রী তিরুমালা মন্দির পরিদর্শনে গেছেন। সেখানে সোমবার সকালে ক্যামেরাবন্দি হলেন জাহ্নবী কাপুর।

আরও পড়ুন: লুৎফর হাসানের ‘আমরা যারা দেখতে কালো’

জুনিয়র এনটিআর ও সাইফ আলি খানের সঙ্গে হায়দরাবাদে ‘দেবেরা’ সিনেমা শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী জাহ্নবী কাপুর। তবে সেই ব্যস্ত শিডিউলের মধ্যে সময় বের করে সোমবার সকালে অভিনেত্রী পৌঁছালেন তিরুমালার শ্রী ভেঙ্কটেশ্বর স্বামী মন্দিরে।

জাহ্নবী কাপুর এমনিতেই নাকি ওই মন্দিরে নিয়মিত যান। সোমবার বেশ সকালের দিকেই দেখা গেল মন্দিরে পূজা দিলেন তিনি। চাইলেন আশীর্বাদ। অন্ধ্রপ্রদেশের তিরুমালার শ্রী ভেঙ্কটেশ্বর স্বামী মন্দির ভারতের অন্যতম পবিত্র স্থান, এবং কেবল জাহ্নবী কাপুরই নন, তার মা, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীও এই মন্দিরে নিয়মিত আসতেন।

এদিন অভিনেত্রীকে মন্দিরে ঐতিহ্যবাহী পোশাকে দেখা গেল। জাহ্নবী একটি ল্যাভেন্ডার রঙের শাড়ি পরেছিলেন। কোনো মেকআপ ছাড়াই যান মন্দিরে। পূজা দেন। নিরাপত্তারক্ষী ও নিজের টিমের সদস্যদের পাহারায় পৌঁছান তিনি। ছিলেন মন্দিরের ম্যানেজম্যান্ট কমিটিকর সদস্যরাও।

আরও পড়ুন: বুঝি না বীজগণিত কী কাজে লাগে: জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর মন্দিরে পৌঁছেছেন, এ সংবাদ ছড়িয়ে পড়তেই জমতে থাকে উৎসাহী জনতার ভিড়। যদিও কারও সঙ্গে তাকে কথা বলতে দেখা যায়নি। বরং পূজা দিয়ে, দর্শন করে শিগগিরই বেরিয়ে যান জাহ্নবী।

কাজের ক্ষেত্রে, জাহ্নবী কাপুরকে শেষ দেখা গিয়েছিল নীতেশ তিওয়ারির ‘বাওয়াল’ সিনেমা যেখানে তার পারফর্ম্যান্স বেশ প্রশংসিত হয়। সিনেমাটি যদিও মিশ্র প্রতিক্রিয়া পায়। জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছিলেন বরুণ ধাওয়ান।

এ বছর মার্চ মাসে, তার জন্মদিনের দিনে অভিনেত্রী ঘোষণা করেন যে ‘দেবেরা’র হাত ধরে তেলেগু সিনেমা আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। এছাড়াও তার হাতে রয়েছে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও গুলশান দেবাইয়ার সঙ্গে ‘উলঝ’। সব মিলিয়ে তিনি সিনেমায় স্থায়ী আসন গড়ার প্রচেষ্টা চালাচ্ছেন জাহ্নবী।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।