নতুন সংসদ ভবনে দেখানো হচ্ছে সানি দেওলের ‘গদর-২’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ২৬ আগস্ট ২০২৩

বলিউড অভিনেতা সানি দেওল অভিনীত‘গদর-২’সিনেমার সাফল্যের ইতিহাসে আরও নতুন একটি নতুন অধ্যায় রচিত হলো। সিনেমাটি এরই মধ্যে ১২ দিনে বক্স অফিসে ৪০০ কোটির গণ্ডি ছুঁয়েছে।

আরও পড়ুন: ব্যাংকের ৫৬ কোটির ঋণ প্রসঙ্গে মুখ খুললেন সানি দেওল

এবার ভারতের লোকসভায় দেখানো হচ্ছে বিজেপি সাংসদ সানি দেওলের সিনেমা ‘গদর-২’। সানিসহ বেশ কিছু সাংসদের অনুরোধেই নাকি দেখানো হচ্ছে এ সিনেমা। আগামী ৩ দিন ধরে নতুন সংসদ ভবনে দেখানো হবে সানির সিনেমা।

‘গদর ২’সিনেমার জন্য এটি একটি ঐতিহাসিক মুহূর্ত বলেই মনে করছেন নির্মাতা। এ প্রথম নতুন সংসদ ভবনে কোনো সিনেমা দেখানো হচ্ছে। মোট ৫টি শোয়ের আয়োজন করা হয়েছে। নতুন সংসদ ভবনের বালযোগী অডিটোরিয়ামে দেখানো হবে এ সিনেমা। ২৫ আগস্ট থেকে শুরু হয়েছে প্রর্দশন।

আরও পড়ুন: রাজনীতি নিয়ে মুখ খুললেন সানি দেওল

২২ বছর আগে তৈরি হয়েছিল ‘গদর— এক প্রেম কথা’। এত বছর পর আবারও সানি এবং অমিশা প্যাটেলের জুটিতে মুগ্ধ হয়েছেন দর্শকরা। গোটা বিশ্বে এ সিনেমার ব্যবসার পরিমাণ প্রায় ৫০০ কোটি ছাড়িয়েছে। সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়িতে প্রর্দশিত হয় এ সিনেমা।

সিনেমার সব কলাকুশলীদের সঙ্গে বসে সিনেমাটি দেখেন যোগী। একসঙ্গে ছবিও তোলেন তারা। সেখানে উপস্থিত ছিলেন সিনেমার পরিচালক এবং প্রযোজক অনিল শর্মার ছেলে তথা অভিনেতা উৎকর্ষ শর্মা ও অভিনেত্রী সিমরত কৌরও। যদিও সানি-অমিশা অনুপস্থিত ছিলেন ওই দিন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।