বাবা হারালেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৩ আগস্ট ২০২৩

বলিউডের জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির বাবা পণ্ডিত বেনারাস তিওয়ারি আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৯ বছর। সোমবার (২১ আগস্ট) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এ দুঃসংবাদ পাওয়ার পরই শুটিং ছেড়ে গ্রামের বাড়ি ফিরেছেন এ অভিনেতা।

আরও পড়ুন: ব্যাংকের ৫৬ কোটির ঋণ প্রসঙ্গে মুখ খুললেন সানি দেওল

এক সংবাদ বিবৃতির মাধ্যমে পঙ্কজের টিম তার বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তবে মৃত্যুর কারণ নিয়ে নির্দিষ্ট কোনো মন্তব্য করা হয়নি। জানা গেছে, এরই মধ্যে পঙ্কজ গোপালগঞ্জে গ্রামের বাড়ির দিকে রওনা হয়েছেন। সেখানেই তার বাবার শেষকৃত্য সম্পন্ন হবে। অভিনেতা নিজেই তার বাবার সৎকার করবেন।

Pankoj

আরও পড়ুন: ৪০০ কোটি ক্লাবের পথে ছুটছে ‘গদর-২’

সংবাদ বিবৃতিতে জানানো হয়েছে, ‘গভীর দুঃখের সঙ্গে জানানো হচ্ছে, পঙ্কজ ত্রিপাঠির বাবা পণ্ডিত বেনারস তিওয়ারি মারা গেছেন। পরিবারের সদস্যদের উপস্থিতিতে তার শেষকৃত্য সম্পন্ন হবে। পঙ্কজ ত্রিপাঠি এই মুহূর্তে গোপালগঞ্জে নিজের গ্রামে দিকে রওনা হয়েছেন।’

জানা গেছে, উত্তরাখণ্ডে পঙ্কজের শুটিং চলাকালীন এই দুঃসংবাদ আসে। সঙ্গে সঙ্গেই তিনি সব ছেড়ে গ্রামের উদ্দেশে রওনা হন। অভিনেতাই নিজের বাবার সৎকার করবেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।