সেনাদের কাছ থেকে বন্দুক চালানো শিখলেন কিয়ারা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০২ পিএম, ১৪ আগস্ট ২০২৩

বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী কিয়ারা আদবাণী। ‘কবীর সিংহ’ সিনেমার মাধ্যমে তিনি সবার নজরে আসেন। এরপরে গত কয়েক বছরে ‘লাস্ট স্টোরিজ’, ‘গিল্টি’, ‘শেরশাহ’, ‘ভুল ভুলাইয়া-২’ ‘জুগ জুগ জিয়ো’, ‘সত্যপ্রেম কি কথা’র মতো সিনেমা ও সিরিজে অভিনয় করে বলিউড অভিনেত্রীদের তালিকার প্রথম সারিতে উঠে এসেছেন এ নায়িকা।

কিয়ারা পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সুসময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। এ বছরের বিশ্ব ভালোবাসা দিবসে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কিয়ারা।

আরও পড়ুন: কিয়ারা-সিদ্ধার্থর রিসেপশনে আমন্ত্রিতদের তালিকায় থাকছেন যারা

পরের সিনেমার কাজ ছাড়াও আপাতত একাধিক শুট নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এর মধ্যেই সময় বের করে আটারি-ওয়াঘা সীমান্তে গেছেন কিয়ারা। সেখানে গিয়ে ভারতীয় সেনা জওয়ানদের সঙ্গে সময় কাটিয়েছেন, শিখেছেন, বন্দুক চালানোও।

 
 
 
View this post on Instagram

A post shared by Varinder Chawla (@varindertchawla)

জওয়ানদের সঙ্গে দড়ি টানাটানি খেলাতেও মাতলেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। কিছুদিন পরেই ভারতের স্বাধীনতা দিবস। সেই উপলক্ষেই আটারি-ওয়াঘা সীমান্তে গিয়ে হাজির হয়েছিলেন কিয়ারা। তার উপরে ‘শেরশাহ’সিনেমার মতো চলচ্চিত্রে কাজ করার পরে ভারতীয় সেনা জওয়ান ও তাদের জীবনযাপনের প্রতি শ্রদ্ধা আরও বেড়েছে অভিনেত্রীর।

ওয়াঘা সীমান্তে গিয়ে তাদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি তাদের থেকে রীতিমতো ট্রেনিংও নিলেন কিয়ারা। বন্দুক চালানো, একাধিক বাধা পেরিয়ে লক্ষ্যে পৌঁছে যাওয়ার মতো কাজেও হাত পাকালেন তিনি। সঙ্গে বলিউডি ধাঁচে মনোরঞ্জন তো আছেই। সব শেষে জওয়ানদের সঙ্গে জাতীয় পতাকা হাতেও দেখা গেল তাকে। স্যোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে কিয়ারার সেই ছবি।

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা

পেশাগত জীবনে অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন কিয়ারা। ‘ডন ৩’ সিনেমায় রণবীর সিংহের বিপরীতে দেখা যাবে কিয়ারাকে। শোনা গিয়েছিল, সিনেমায় রোমার চরিত্রের জন্য ভাবা হয়েছিল তাকে। তবে এখন খবর, নতুন ‘ডন ৩’ সিনেমার জন্য নাকি নতুন করে ভাবা হচ্ছে সব চরিত্রকে।

সেনাদের কাছ থেকে বন্দুক চালানো শিখলেন কিয়ারা

রোমা চরিত্র যে থাকবেই আগামী সিনেমায়, তার কোনো নিশ্চয়তা নেই। এক যুগের বিরতির পর নতুন আঙ্গিকে ‘ডন’ ও সেই ব্রহ্মাণ্ডকে সাজাতে চান ফারহান। সেই ভাবনার সঙ্গে তাল মিলিয়ে নতুন ছকে ফেলা হচ্ছে সিনেমার চরিত্রগুলোকেও।

তাই রোমা চরিত্রে নয়, অন্য এক চরিত্রে দেখা যাবে কিয়ারাকে। শোনা যাচ্ছে, কিয়ারার এ চরিত্র নাকি খলনায়িকার। যদিও কিয়ারাকে নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি এক্সেল এন্টারটেনমেন্টের পক্ষ থেকে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।