‘জওয়ান’ নিয়ে শাহরুখ ভক্তদের বিশেষ প্রচার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০১ এএম, ১০ আগস্ট ২০২৩

বলিউড বাদশাহ শাহরুখ খানের সিনেমা মানেই নতুন কোনো উন্মাদনা। ‘পাঠান’র রেশ শেষ হতে না হতেই মুক্তি পেতে চলছে কিং খানের নতুন সিনেমা ‘জওয়ান’। আর এই সিনেমা নিয়েই চলছে শাহরুখ ভক্তদের উন্মাদনা।

কিং খানের যে কোনো সিনেমার প্রচারে সব সময়ই সরব থাকেন ‘এসআরকে ইউনিভার্স’ নামের ফ্যানক্লাবটি। ‘পাঠান’ সিনেমার বিশাল সাফল্যের পর এবার ‘জওয়ান’ নিয়ে তাদের রয়েছে বিশেষ পরিকল্পনা।

জানা গেছে, ‘জওয়ান’ মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর। এদিকে ৯ আগস্ট ১০ বছর পূর্ণ হয়েছে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত জনপ্রিয় সিনেমা ‘চেন্নাই এক্সপ্রেস’। এ বিষয়টি মাথায় রেখে বাদশাহর জাতীয় ফ্যানক্লাব ‘এসআরকে ইউনিভার্স’র নতুন পরিকল্পনা অনুযায়ী ‘জওয়ান’ সিনেমার গ্র্যান্ড প্রচার হয়েছে চেন্নাই এক্সপ্রেসের বিশেষ স্ক্রিনিং দিয়ে।

‘এসআরকে ইউনিভার্স’-এর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার বিশেষ প্রদর্শনীর ব্যাপারে। ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার এক দশক পূর্তি উপলক্ষে এসআরকে টিমের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে ভারতজুড়ে স্পেশাল স্ক্রিনিংয়ের। ৯ আগস্ট সারা ভারতজুড়ে ৫০টিরও বেশি শহরের পিভিআরে আয়োজন করা হয়েছে এই শোয়ের।

এসআরকে ভিন্নধর্মী ক্যাম্পেইন সিনেমার প্রচারণায় দারুণ সাফল্য অর্জন করেছিল এর আগেও। পাঠান মুক্তির আগেও ‘এসআরকে ইউনিভার্স’ শাহরুখ ও দীপিকা জুটির ‘ওম শান্তি ওম’ সিনেমারও স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিল সেই সিনেমার ১৫ বছর পূর্তি উপলক্ষে। এবার ‘চেন্নাই এক্সপ্রেস’ স্ক্রিনিং হলো মুম্বাই, দিল্লি, বেঙ্গালুরু, হায়দরাবাদ, চেন্নাই, পুনে, কলকাতা, আহমেদাবাদ, শ্রীনগর, পটনা, ইনদওর, ভোপাল, নাগপুরের মতো প্রায় ৫২টি শহরে।

এমএমএফ/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।