ছেলের নাম জানালেন সানা খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ১৪ জুলাই ২০২৩

সম্প্রতি ছেলের মা হয়েছেন সাবেক বলিউড অভিনেত্রী সানা খান। এরপর থেকেই ছেলেকে নিয়ে বিভিন্ন তথ্য শেয়ার করছেন নিজের ইনস্টাগ্রামে। এবার ছেলের তার সদ্য জন্ম নেওয়া ছেলের নাম জানালেন সাবেক এ অভিনেত্রী। সানা তার ছেলের নাম রেখেছেন, ‘তারিক জামিল’।

আরও পড়ুন: অতীত জীবন নিয়ে কটূক্তি করায় যা বললেন সানা খান

এর আগে ৫ জুলাই ইনস্টাগ্রাম স্টোরিতে সানা তার সন্তান জন্মের ঘোষণা দেন। ভিডিওসহ দেওয়া সেই পোস্টের ক্যাপশনে সানা লেখেন, ‘আল্লাহ যেন আমাদের শিশুকে আমাদের নিজেদের সেরা প্রতিনিধি করে তোলেন।’

রিয়ালিটি শো ‘বিগ বস’ থেকে জনপ্রিয়তা পাওয়া সানা খান সালমান খানের ‘জয় হো’, জন আব্রাহামের ‘ধন ধানা ধন গোল’, ‘ওয়াজা তুম হো’, ‘টয়লেট এক প্রেমকথা’ এর মতো বেশকিছু জনপ্রিয় সিনেমায় কাজ করেছেন। তাছাড়া ঝলক দিললাজা ৭, কমেডি নাইটস বাঁচাও, এন্টারটেইনমেন্ট কি রাত, কিচেন চ্যাম্পিয়ানের মতো জনপ্রিয় শোতে কাজ করেছেন তিনি।

আরও পড়ুন: অন্তরঙ্গ দৃশ্য নিয়ে বললেন সানা খান

এরপর ২০২০ সালে বিনোদন ভুবন ছেড়ে বিয়ে করেন মুফতি আনস সাইয়্যাদকে। এরপর থেকে ধর্ম ও সংসার জীবনে মন দিয়েছেন সাবেক এ বলিউড অভিনেত্রী।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।