ইনস্টাগ্রামে সানি লিওনের রহস্যময় ছবি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৮ পিএম, ০৯ জুলাই ২০২৩

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। আর সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এটি একটি বিশাল স্ক্রিপ্ট। দুর্দান্ত হতে চলেছে!’

আরও পড়ুন: প্রিয় ক্রিকেটার সম্পর্কে যা বললেন সানি লিওন

এমন রহস্যময় ছবি ও ক্যাপশন দেখে কৌতুহল সৃষ্টি হয়েছে নেটিজেনদের মধ্যে। কারণ ছবিতে দেখা যায়, ক্যাজুয়াল কালো এবং সাদা পোশাকে স্ক্রিপ্ট পড়ছেন এই অভিনেত্রী। দুর্দান্ত এ ছবিতে দারুণ সব মন্তব্য করেছেন নেটিজেনরা। এক ভক্ত লিখেছেন, ‘উচ্ছ্বসিত’। আরেকজন মন্তব্য করেছেন, ‘বিউটি ফর এভার’।

এছাড়া সানি লিওন তার ‘কেনেডি’ সিনেমাতে চার্লি চরিত্রে অসাধারণ অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা পেয়েছেন। শুধু তাই নয়, ভক্তরা সিনেমাটির প্রেক্ষাগৃহে মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

‘কেনেডি’ সিনেমাটি কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩-এ স্ট্যান্ডিং ওভেশন পেয়েছে এবং কান ২০২৩ সালে মধ্যরাতের স্ক্রীনিংয়ের সময় প্রিমিয়ার হয়েছিল।

আরও পড়ুন: থাইল্যান্ডে সানি লিওনের এক রাত (ভিডিও)

এ সিনেমাটি একটি নিদ্রাহীন সাবেক পুলিশকে ঘিরে নির্মাণ করা। এতে সেই পুলিশকে দীর্ঘদিন ধরে মৃত বলে মনে করা হয়েছিল, কিন্তু এখনো দুর্নীতিগ্রস্ত ব্যবস্থার জন্য কাজ করছে এবং মুক্তির সন্ধান করছে।

সানির হাতে এখন একাধিক কাজ রয়েছে এবং দর্শকদের জন্য সানি কি কাজ করেছে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ভক্তরা।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।