দুবাইয়ে মুক্তি পাচ্ছে বরুণ-জাহ্নবীর ‘বাওয়াল’ সিনেমার ট্রেলার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৬ পিএম, ০২ জুলাই ২০২৩

প্রয়াত বলিউড তারকা শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর বরুন ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে ‘বাওয়াল’ সিনেমার মাধ্যমে পর্দায় হাজির হতে যাচ্ছেন। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ‘বাওয়াল’ সিনেমার প্রথম লুক।

কিছুদিন আগেই ঘোষণা করা হয় সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। জানা গেছে, দুবাইয়ে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসবে।

আরও পড়ুন: দুই সপ্তাহে ৬৩ কোটির ঘরে সারা-ভিকির সিনেমা

প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ‘বাওয়াল’। বিশ্বের ২০০ দেশে একসঙ্গে মুক্তি পাবে এ সিনেমা। এবার শোনা যাচ্ছে দুবাইয়ে আগামী শনিবার (৮ জুলাই) গ্র্যান্ড অনুষ্ঠানের মাধ্যমে সিনেমার ট্রেলার মুক্তি পাবে। সিনেমার গ্লোবাল লঞ্চের কথা মাথায় রেখেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন: শুটিং সেটে মহাগুরুর জন্মদিন

নির্মাতাদের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, নির্মাতারা আশা করছেন অনুষ্ঠানে ১৫০ থেকে ২০০ মানুষ উপস্থিত হবেন। এ অনুষ্ঠান মূলত পরীক্ষামূলক, যা থেকে অনুরাগীরা সিনেমা সম্পর্কে কিছুটা ধারণা পাবেন। অনুষ্ঠানে হাজির থাকবেন বরুণ ধবন, জাহ্নবী কাপুর, পরিচালক নীতেশ তিওয়ারি, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

সিনেমার নির্মাতা ও প্রাইম ভিডিও মনে করে ‘বাওয়াল’ সিনেমার গল্প আদতে বিশ্বব্যাপী মানুষের জন্য। সিনেমায় বরুণের চরিত্র বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ায়, সে হিসেবেও ভারতের বাইরে এ সিনেমার ট্রেলার লঞ্চ আলাদা মাত্রা আনে।

দুবাই বেছে নেওয়ার কারণ- সেই জায়গা বিভিন্ন সংস্কৃতির মিলনস্থল এবং এক বিশাল পরিমাণ ভারতীয় দর্শক সেখানে রয়েছে। এছাড়া ‘বাওয়াল’ প্রথম এমন হিন্দি সিনেমা যার গ্র্যান্ড প্রিমিয়ার হবে প্যারিসে। ‘দঙ্গল’ খ্যাত নীতেশ তিওয়ারির এ সিনেমা দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে নির্মাণ করা হয়েছে। নির্তামা আশা করছেন সিনেমাটি দর্শকরা গ্রহণ করবেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।