বাবা শাহরুখের সঙ্গে সিনেমায় সুহানা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ২৭ জুন ২০২৩

বলিউড বাদশা শাহরুখ খানকে তার মেয়ে সুহানার সঙ্গে একই সিনেমায় দেখা যাবে। শোনা যাচ্ছে সেই সিনেমা যৌথ প্রযোজনা করবেন পাঠান খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ ও শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

আরও পড়ুন: দিনে ১০০টিরও বেশি সিগারেট খেতেন শাহরুখ খান!

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, একটি অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা নির্মাণ করবেন তারা। সেই অ্যাকশন থ্রিলারের পরিচালক হলেন বাঙালি পরিচালক সুজয় ঘোষ।

আরও পড়ুন: যেসব সিনেমায় কালজয়ী হয়ে থাকবেন শাহরুখ খান

এর আগে সুজয় শাহরুখের প্রযোজনায় ‘বদলা’ সিনেমা নির্মাণ করেছিলেন। সেই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু। এর আগে থ্রিলার নিয়ে কাজ করলেও অ্যাকশন থ্রিলার পরিচালনা করেননি তিনি।

যদিও সিনেমার যাবতীয় তথ্য গোপন রাখাই হচ্ছে। জোয়া আখতারের ছবি ‘আর্চিসে’ অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে সুহানা খানকে। এ সিনেমার হাত ধরেই বলিউডে পা রাখছেন শাহরুখকন্যা।

আরও পড়ুন: কত টাকার মালিক শাহরুখ খান?

তবে সিনেমাটি বড়পর্দায় নয়, সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। এরপর বাবার সঙ্গেই বড়পর্দায় আসছেন সুহানা খান। পাঠান-এর সাফল্যের পর সিদ্ধার্থ আনন্দের সঙ্গে ফের জুটি বাঁধছেন শাহরুখ খান। তাদের দুজনের যৌথ প্রযোজনায় একটি সিনেমার পরিকল্পনা করছেন তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক সিদ্ধার্থ-শাহরুখ ঘনিষ্ঠ এক ব্যক্তির দাবি, ‘পাঠানের সাফল্যের পর এবার পরিচালক ও অভিনেতা জুটি ছাড়াও আরও অনেক ভূমিকায় দেখা যাবে তাদের। এরই মধ্যে একটি সিনেমার পরিকল্পনা করছেন তারা।

সেই সিনেমাটি মুক্তি পাবে তাদের প্রযোজনা সংস্থা থেকে। যদিও ছবির নাম এখনো ঠিক হয়নি তবে এরই মধ্যে সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। সকলে এ সিনেমার শুটিং শুরুর অপেক্ষায় আছে।’

জানা গেছে, শাহরুখের চরিত্রটি কী বা চরিত্রটা কতটা বড় তা এখনো পরিষ্কার নয়। তোমার শোনা যাচ্ছে সিনেমাতে শাহরুখের চরিত্রটি নায়কের নয়, ডিয়ার জিন্দেগীর মতোই ছোট চরিত্রে অল্প সময়ের জন্যই পর্দায় আসবেন কিং খান।

এছাড়াও সিনেমাটিতে থাকবে একাধিক চরিত্র। আপাতত সেই সব চরিত্রে কাস্টিং চলছে। তবে সেখানেই একটি মুখ্য চরিত্রে থাকবেন সুহানা খান। আপাতত রেড চিলিজ থেকে মুক্তির অপেক্ষায় রয়েছে অ্যাটলির সিনেমা জওয়ান। এ সিনেমাতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান।

অন্যদিকে সিদ্ধার্থ আনন্দ বানাচ্ছেন ফাইটার। এরপর টাইগার শ্রফের সঙ্গে ব়্যাম্বো বানাবেন সিদ্ধার্থের প্রযোজনা সংস্থা। তারপরেই সুহানা ও শাহরুখকে একসঙ্গে পর্দায় আনবেন পরিচালক সুজয় ঘোষ। যেখানে শাহরুখের পাশাপাশি সিনেমা প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দও।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।