যৌনতা-লজ্জা কোনোটাই আমার নেই: কাজল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ এএম, ২৪ জুন ২০২৩

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘লুস্ট’ নিয়ে সোজাসাপ্টা কথা বলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল দেবগন। ‘লুস্ট’ এর বাংলা অর্থ দাঁড়ায় কামলালসা, যৌনলালসা ইত্যাদি।

আরও পড়ুন: যেভাবে অভিনয়ে এলেন বলিউড অভিনেত্রী কাজল

অনেকের মনে প্রশ্ন জাগতে পারে যে হঠাৎ কেন অভিনেত্রী এ বিষয়ে কথা বললেন। মূলত ওয়েব সিরিজ ‘লাস্ট সিরিজ’-এর দ্বিতীয় পার্টে দেখা যাবে কাজলকে। অমিত শর্মার এ সিরিজটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। আর সেই ওয়েব সিরিজেই যৌন আকাঙ্ক্ষা নিয়ে কথা বলতে গিয়ে বেগ পেতে হয়েছে তাকে।

কাজল বলেন, ‘জীবনে দুটো জিনিস আমার নেই। যৌন আকাঙ্ক্ষা আর লজ্জা। কেউ যদি বলে, এই একটু লজ্জা পাও, আমি তাকে পাল্টা জিজ্ঞাসা করি, কীভাবে পাব বলে দাও। ওরা আমায় দেখিয়ে দেয়, আর তখনই চোখ নিচু করে আমি লজ্জা পাওয়ার অভিনয় করি। আমার মধ্যে ওই অনুভূতিটাই নেই, কিন্তু যদি আমায় বলে দেওয়া হয় আমি ঠিক তা করে নেই।’

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া থেকে কাজলের বিরতি

কাজলের অভিনীত ওই সিরিজে আরও থাকছেন বলিপাড়ার বেশকিছু জনপ্রিয় মুখ। এতে কাজল ছাড়াও অভিনয় করেছেন কুমুদ মিশ্র, তামান্না ভাটিয়া, বিজয় বর্মা, ম্রুনাল ঠাকুর, নীনা গুপ্ত প্রমুখ। চলতি মাসের ২৯ তারিখ নেটফ্লিক্সে মুক্তি পাবে এ সিরিজটি।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।