মেয়ের বাবা হয়ে যে বিশেষ উপহার পেলেন রাম চরণ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৪ এএম, ২১ জুন ২০২৩

বাবা হওয়ার মধ্য দিয়ে যেকোনো পুরুষের জীবনের পূর্ণতা পায়। দক্ষিণী সুপারস্টার রাম চরণের ক্যারিয়ার সাফল্যে কানায় কানায় পূর্ণ। তবে বাবা না হতে পারায় এতদিন তা কিছুটা অপূর্ণ ছিল। এবার সেই প্রাপ্তি হলো। রাম চরণ বাবা হয়েছেন ২০ জুন। বিয়ের ১১ বছর পর ঘর আলো করে এলো সন্তান।

২০ জুন হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালের মেডিক্যাল বুলেটিন মারফত জানানো হয়, মা ও সদ্যোজাত মেয়ে দুজনেই সুস্থ আছেন। বাবা হওয়ার পরে একাধিক তারকার শুভেচ্ছা পেয়েছেন রাম চরণ।

তবে বিশেষ উপহার পেলেন তার প্রিয় ‘আরআরআর’-সিনেমার টিমের এক সদস্যের কাছ থেকেই। রাম চরণের কন্যা সন্তানের জন্ম উপলক্ষে একটি বিশেষ সুর বেঁধেছেন ‘নাটু নাটু’ খ্যাত গায়ক কালা ভৈরব। সামাজিক যোগাযোগমাধ্যমে কালা ভৈরবের বাঁধা সেই সুর সবার সঙ্গে ভাগ করে নিলেন রাম চরণ। বাবা হওয়ার পরে ‘আরআরআর’ তারকাকে প্রায় এক মিনিট দৈর্ঘ্যের এই সুর উপহার দিয়েছেন ‘নাটু নাটু’ গানের গায়ক।

নিজের সোশ্যাল মিডিয়ায় কালা ভৈরবের সেই সুর শেয়ার করে রাম চরণ লেখেন, কালা ভৈরবকে ধন্যবাদ এমন একটা সুর বাঁধার জন্য। আমরা নিশ্চিত, এই সুর বিশ্বজুড়ে সব শিশুদের মুখে হাসি ফোটাবে। যদিও এখন পর্যন্ত রাম চরণের এই পোস্টে কোনো প্রতিক্রিয়া দেননি কালা ভৈরব নিজে।

এমএমএফ/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।