শুটিং সেটে মহাগুরুর জন্মদিন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:১০ পিএম, ১৬ জুন ২০২৩

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ও ‘মহাগুরু’ খ্যাত বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীর জন্মদিন আজ (১৬ জুন)। জন্মদিনের প্রথম প্রহর থেকে মিঠুন তার ভক্তদের শুভেচ্ছা বার্তায় সিক্ত হচ্ছেন। সিনেমার মহাগুরুর জন্মদিনে একটু বিভন্ন আয়োজন না হয়ে কী পারে। তাই শুটিং সেটেই পালন করা মিঠুনের জন্মদিন।

আরও পড়ুন: মিঠুন চক্রবর্তীর ঝড় তোলা ৫ সংলাপ

মেগাস্টার মিঠুন চক্রবর্তী জন্মদিন উদযাপন করেন না। তাই তাকে না জানিয়ে ডান্স বাংলা ডান্সের শুটিং সেটে সারপ্রাইজ দিল গোটা টিম। স্পেশাল এই এপিসোড সম্প্রচারিত হবে শনিবার।

মহাগুরু মিঠুন চক্রবর্তীর জন্মদিন উপলক্ষ্যেই ডান্স বাংলা ডান্সের সেটে উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে। মিঠুনের জন্য বাড়ি থেকে পায়েস নিয়ে এসেছিলেন তার পুরনো বন্ধু মমতা শঙ্কর। ডান্স বাংলা ডান্সে এমজির জন্মদিন উদযাপনে মঞ্চে অঙকুশের পাশে থাকছেন মীর ও রাজ চক্রবর্তী।

আরও পড়ুন: সিনেমা নয়, বাস্তবে ‘৬ মাসের মুখ্যমন্ত্রী’ হতে চান মিঠুন চক্রবর্তী

জন্মদিনে শুটিং সেটে হামটি ও দীপান্বিতা সেজেছিল মিঠুন ও যোগিতা বালি, তাদের নাচে সকলে আনন্দে আত্মহারা। মমতা শঙ্করের পুত্রবধূ সৌরিতা শঙ্কর ঘোষ করলেন এক সুন্দর উপস্থাপনা ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে। সবমিলিয়ে সেট হয়ে উঠেছিল পার্টি ফ্লোর। আগামী শনিবার জি বাংলায় সম্প্রচারিত হবে সেই স্পেশাল এপিসোড।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।