ক্যারিয়ারের ৯ বছর পূর্তিতে কিয়ারার ধন্যবাদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:০৭ এএম, ১৪ জুন ২০২৩

বর্তমানে বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম কিয়ারা আদবাণী। চলতি বছর ১৩ জুন তার বলিউডে যাত্রার ৯ বছর পূর্ণ হলো তার। আর এ বিশেষ দিনে প্রত্যেককে ধন্যবাদ জানিয়ে লিখলেন আবেগঘন পোস্ট।

২০১৪ সালে মুক্তি পায় ‘ফাগলি’। এ সিনেমার হাত ধরেই বলিউডে পা রাখেন কিয়ারা আদবাণী। তারপর থেকে একের পর এক দুর্দান্ত কাজ। চলতি বছরে বিয়েও করেছেন। সাফল্যের উচ্চতায় বসে, কর্মজীবনের ৯ বছর পূর্তিতে প্রত্যেককে ধন্যবাদ জানালেন কিয়ারা। তবে খানিক আলাদা পদ্ধতিতে। হাতে লেখা চিঠির ছবি পোস্ট করে রাখলেন নিজস্বতার ছোঁয়া। খোলা চিঠিতে ধন্যবাদ জানালেন সব ‘শুভাকাঙ্খী’কে।

 
 
 
View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

এদিনের পোস্ট করা খোলা চিঠিতে অভিনেত্রী লেখেন, ‘আমার প্রিয় শুভাকাঙ্খীরা, আপনাদের সবার প্রতি আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি এই ৯ বছর ধরে আমার পাশে থাকার জন্য। এবং আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য। আপনাদের ছাড়া এই সফর সফল হবে না। আপনাদের পরিবার ও জীবনের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ। সমস্ত চড়াই-উতরাইয়ে আমার পাশে থাকার জন্য এবং আমাকে এত ভালো একজন মানুষ ও অভিনেত্রীতে পরিণত করার জন্য ধন্যবাদ।’

আরও পড়ুন: রূপের রহস্য জানালেন কিয়ারা আদভানি

একইসঙ্গে তিনি আরও লেখেন, ‘৯ বছর কিন্তু এখনো মনে হচ্ছে সবে শুরু। মনে কৃতজ্ঞতা এবং চোখে স্বপ্ন নিয়ে ভবিষ্যতে নিজের কাজের মাধ্যমে আপনাদের মনোরঞ্জন করা ও আপনাদের আনন্দ দেওয়ার সফরের অপেক্ষায় রয়েছি। আপনাদের পাশে নিয়ে শিখতে থাকতে চাই, বড় হতে চাই।’

চিঠির শেষে অভিনেত্রী লেখেন, ‘ভালোবাসার সঙ্গে আপনাদের কি’। কিয়ারাকে ঘনিষ্ঠ মহলে ‘কি’ বলেই সম্বোধন করে থাকে। চিঠির শেষে সইও করেন তিনি। তার পোস্টে শুভেচ্ছা বার্তার বন্যা অনুরাগীদের। শুভেচ্ছা জানান শ্রদ্ধা কাপুর, মল্লিকা দুয়ার মতো অভিনেত্রীরাও।

আরও পড়ুন: সিদ্ধার্থকে বিয়ে করছেন কিয়ারা আদভানি, ঘটক করণ জোহর!

এদিকে মুক্তির অপেক্ষায় কিয়ারার নতুন সিনেমা ‘সত্যপ্রেম কি কথা’। এ সিনেমায় তাকে দ্বিতীয়বার কার্তিক আরিয়ানের বিপরীতে জুটি বাঁধতে দেখা যাবে। এরই মধ্যে সিনেমার ট্রেলার ও কিছু গান মুক্তি পেয়েছে। আগামী ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এ সিনেমা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।