গুঞ্জনের মাঝে প্রেমিককে নিয়ে মুখ খুললেন তামান্না

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ১৩ জুন ২০২৩

বলিউড তারকা তামান্না ভাটিয়ার প্রেমের গুঞ্জন চলছে অনেকদিন ধরে। এবার তা আলোড়ন তুলেছে। বিগত বেশ কয়েক মাস ধরেই তমন্না ভাটিয়া এবং বিজয় বর্মার প্রেমের আলোচনায় সরগরম বলিউড।

আরও পড়ুন: কাজলের ‘দ্য ট্রায়াল’ ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ্যে

শোনা যাচ্ছিল, সবার অগোচরে জমিয়ে প্রেম করছেন দুই তারকা। মাঝেমধ্যে একাধিক জায়গায় একসঙ্গে দেখা গেছে তাদের।

বাস্তবের প্রেম এবার পর্দাতেও। ‘লাস্ট স্টোরিজ-২’-এ একসঙ্গে দেখা যাবে তামান্না এবং বিজয়কে। প্রেমিকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা বলতে গিয়েই প্রেমের গুঞ্জনের কথা স্বীকার করলেন অভিনেত্রী।

আরও পড়ুন: ৫০ বছর বয়সে চতুর্থবার বাবা হলেন প্রভুদেবা

বিজয়ের সঙ্গে তার সম্পর্ক কতটা সহজ, রাখঢাক না করেই তা বলেন তামান্না। শুধু তাই নয়। তামান্না জানান, বিজয়কে দেখে অনুপ্রাণিত হন তিনি। তাকে দেখলে তিনি অন্য ভুবনে হারিয়ে যান। যে ভুবনের কথা শুধু অনুভব করা যায়। এ কথা বলে বুঝানো যাবে না। সহজ ভাষায় এ যেন এক স্বর্গীয় অনুভূতি।

সম্পর্কের গুঞ্জনের কথা স্বীকার করে অভিনেত্রী বলেন, ‘ও এমন একজন মানুষ যার খেয়াল রাখতে ভালোবাসি। ও আমার আনন্দের জায়গা।’ তামান্নার এ মন্তব্যই বুঝিয়ে দেয় বিজয় নিছকই তার বন্ধু নন। একে অপরের প্রেমে ডুবে আছেন তারা।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।