খাঁটি বাঙালিয়ানায় বিপাশার মেয়ের মুখেভাত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২৪ পিএম, ১১ জুন ২০২৩

বলিউড তারকা বিপাশা বসু চলতি বছর এপ্রিল মাসে তার মেয়ে দেবীর মুখ প্রকাশ্যে আনেন। ২০২২ সালের ২২ নভেম্বর পৃথিবীর আলো দেখেছিল বিপাশার কন্যা। দেখতে দেখতে প্রায় ছয়মাস পার হয়েছে। এবার মেয়ের মুখেভাতের পালা।

আরও পড়ুন: মেয়েকে যে নামে ডাকেন বিপাশা

প্রবাসী বাঙালি বিপাশা বসু। তবু বাংলার শিকড় ছাড়েননি তিনি। নিজে একেবারে বাঙালি নিয়ম অনুযায়ী বিয়ে করেছেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন এক পর্যায়ে ঘটা করে সাধের আয়োজন করা হয় অভিনেত্রীর। এবার মেয়ে দেবীর জন্মের পর মুখেভাত অনুষ্ঠানও যে হবে, তা প্রায় জানাই ছিল। একেবারে বাঙালি রীতিনীতি মেনেই হলো দেবীর মুখেভাতের অনুষ্ঠান।

 
 
 
View this post on Instagram

A post shared by Bipasha Basu (@bipashabasu)

টুকটুকে লাল বেনারসিতে সাজানো হয়েছে ছোট্ট দেবীকে। কপালে লাল টিপ, মাথায় মুকুট, গলায় সোনার হার, হাতে সোনালি বালা, পায়ে সোনার নূপুর। মেয়ের সঙ্গে রংমিলান্তি করেই পোশাক পরেন বিপাশা। লালের উপর সাদা সুতোর কাজ করা চুড়িদার।

শুধু তা-ই নয় কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর, কানে বড় দুল। অন্যদিকে অভিনেত্রীর স্বামী কর্ণ সিংহ গ্রোভারকে দেখা গেল সাদা পঞ্জাবিতে। দাদুর হাতে পায়েস খেয়ে প্রথম অন্ন মুখে দিল ছোট্ট দেবী। মুখেভাতের বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। বাড়িতে ঘরোয়া পরিবেশে কাছের বন্ধুবান্ধব ও আত্মীয়-পরিজনদের উপস্থিতিতে সম্পন্ন হল বিপাশা-কন্যার মুখেভাত।

আরও পড়ুন: বাঙালি নারীর সাজে বিপাশা বসু

বিপাশা বসু সিনেমার ভুবন থেকে বিরতি নিয়েছেন। মেয়ের সঙ্গেই এখন সময় কাটে তার। শেষবার তাকে দেখা গিয়েছে ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ সিনেমায়। এই সিনেমায় অবশ্য স্বল্পকালীন উপস্থিতি ছিল তার। অন্যদিকে বিপাশার স্বামী করণকে এরপর দেখা যাবে হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ সিনেমায়।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।