জিয়া খান আত্মহত্যা মামলায় খালাস পেলেন সূরজ পাঞ্চোলি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১১ পিএম, ২৮ এপ্রিল ২০২৩

বলিউড তারকা জিয়া খান আত্মহত্যা মামলায় ভারতের বিশেষ সিবিআই আদালত অভিনেতা সূরজ পাঞ্চোলিকে আজ (২৮ এপ্রিল) নির্দোষ ঘোষণা করেছে। উপযুক্ত প্রমাণের অভাবে বিচারক এএস সইদ সূরজকে বেকসুর খালাস বলে রায় দিয়েছেন।

শুক্রবার সকাল ১১টা নাগাদ আদালতের বাইরে গাড়ি থেকে নামেন সূরজ। অভিনেতার সঙ্গে ছিলেন তার মা জারিনা ওয়াহাব। আদালত দুপুর সাড়ে ১২টা নাগাদ এ মামলার রায়দান করে। স্বাভাবিকভাবেই এ রায়ের পর পাঞ্চোলি পরিবারে খুশির হাওয়া।

আরও পড়ুন: ১৭ বছর আগের চুমুর মামলা নিয়ে যা জানালেন রাখি

অন্যদিকে শুক্রবার সকালে জিয়ার মা রাবিয়া খান সংবাদমাধ্যমকে বলেন, আমি শুধু এইটুকুই বলতে চাই, জিয়া আত্মহত্যা করেনি। বিগত ১০ বছর ধরে উপযুক্ত প্রমাণ নিয়ে আমরা লড়াই করছি। মহামান্য আদালতের কাছে আমি শুধু সত্যের পক্ষে রায় আশা করছি।

Zia

আরও পড়ুন: ভাইয়ের বিরুদ্ধে নওয়াজের মানহানি মামলা

২০১৩ সালের ৩ জুন মুম্বাইতে নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন জিয়া খান। তার আগে আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজ পাঞ্চোলির সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। ২০১২ সাল থেকে একসঙ্গে থাকতেন তারা। জিয়ার মৃত্যুর পর তার মা রাবিয়া খান জানান, সূরজের সঙ্গে সম্পর্কে থাকাকালীন জিয়াকে বিভিন্নভাবে হেনস্থা করা হত।

সূরজ এবং তার পরিবারের বিরুদ্ধে সরাসরি অভিযোগ করেন রাবিয়া। তার অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। ২০১৪ সাল থেকে জিয়া খানের আত্মহত্যা মামলায় অভিযুক্ত সূরজ পাঞ্চোলি। শুক্রবার বিশেষ সিবিআই আদালত রায় দেওয়ার পর আপাতত স্বস্তিতে সূরজসহ তার পরিবার।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।