উরফি স্টাইলে আবেদনময়ী রূপে জাহ্নবী কাপুর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ২৮ এপ্রিল ২০২৩

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের সোশ্যাল মিডিয়ায় একটি বিশাল ফ্যান রয়েছে। তার অসাধারণ স্টাইলিস সেন্স বারবার মুগ্ধ করেছে সবাইকে।

 
 
 
View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

কোনো এক ফ্যাশন হাউজের একটি বিশেষ ফটোশুটের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন জাহ্নবী। জাহ্নবীর সুপার হট ছবিতে কমেন্ট করে তার ভক্তরা নেটপাড়ায় আলোড়ন তুলেছেন। পোশাকের জন্য জাহ্নবীকে কিছু লোক ট্রোলও করছে ক্রমাগত। কেউ কেউ তাকে উর্ফির সঙ্গেও তুলনা করছেন। অনেকেই আবার জাহ্নবীর প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুন: যেসব সম্পত্তির মালিক জাহ্নবী

আবেদনময়ী লুকে নায়িকাকে সবুজ রঙের ওয়েস্টার্ন পোশাকে একেবারে হট অ্যান্ড হ্যাপেনিং লাগছে। তবে শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকেই নয়, এর আগে তাকে ট্রাডিশনাল লুকে দেখেও প্রশংসা করেন অনেকেই।

আরও পড়ুন: এবার গলায় তালা চেইন ঝুলিয়ে ভাইরাল উরফি

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া তার ফটোশুটের ছবি দেখে এক ভক্ত জাহ্নবীর হট লুকের প্রশংসা করে লিখেছেন, ‘বাইরে এমনি গরম হচ্ছে, এখন আপনার ফটোশুটের ছবি আরও গরম বাড়িয়ে দিলো।’

আরও পড়ুন: বুঝি না বীজগণিত কী কাজে লাগে: জাহ্নবী কাপুর

উল্লেখ্য, জাহ্নবী কাপুর হলেন একজন ভারতীয় বলিউড চলচ্চিত্রের উদীয়মান অভিনেত্রী। তিনি ভারতীয় অভিনেত্রী শ্রী দেবীর কন্যা। হিন্দি চলচ্চিত্র ‘ধড়ক’ দিয়ে তার বলিউডে অভিষেক হয়।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।